Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

রাজ্য শিশু-কিশোর উৎসবে নন্দীগ্রামের "বিহান" আবৃত্তি সংস্থা



পূর্ব মেদনীপুর.ইন : শিল্পবন্দর হলদিয়ায় শুরু হয়েছে "রাজ্য  শিশু-কিশোর উৎসব"। শিশু কিশোর আকাদেমি ছোটদের জন্য নানা ধরনের কাজ করে থাকে।

এই উৎসব তার মধ্যে অন্যতম।  রাজ্যস্তরে নির্বাচিত হয়ে এই উৎসবে নন্দীগ্রামের "বিহান" আবৃত্তি সংস্থা সম্মেলক আবৃত্তিতে অংশগ্রহণ করার সুযোগ পেল। খুশি সংস্থার খুদে শিল্পীরা।

অন্যান্য অনুষ্ঠানে যোগদান করার মতো সম্মেলক আবৃত্তি অংশগ্রহণের জন্য  বিজ্ঞপ্তি দেয় শিশু কিশোর একাডেমি। সেই  বিজ্ঞপ্তি অনুসারে ও অডিশন দিয়ে পূর্ব মেদিনীপুর জেলার অনেকগুলি দলের মধ্যে বিহান এই উৎসবে সম্মেলক আবৃত্তি পরিবেশনের জন্য নির্বাচিত হয়।

২৫ ডিসেম্বর মঙ্গলবার হলদিয়ায় আয়োজিত উৎসবে বিহানের খুদে শিল্পীরা সম্মেলক আবৃত্তি পরিবেশন করে। অংশ নেয় তানিয়া দাস, অঙ্কিতা রাউত, নিকিতা ভূঁইয়া, ইশিতা দাস, দেবাঙ্গ তুঙ্গ, আদিত্যকৃষ্ণ সাধক, দিশা ভূঁইয়া সম্প্রতি গোল, প্রাপ্তি গোল, ধূপছায়া রায়, সঞ্জনা দাস, দেবলিনা দাস, মৌতৃষা সাঁতরা, অনুষ্কা জানা, দীপশিখা আচার্য।

সংস্থার কর্ণধার সমিতকুমার গোল এবং  আবৃত্তি প্রশিক্ষক স্বাগতা প্রামাণিক রায় বলেন, এই অংশগ্রহণ আমাদের ছাত্র-ছাত্রীদের আরো ভালো আবৃত্তি করতে প্রেরণা যোগাবে।

No comments