Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

“স্রোত পত্রিকা”র ১৮ বছর পূর্তি আয়োজিত হচ্ছে নন্দীগ্রামে!



পূর্ব মেদিনীপুর.ইন : নন্দীগ্রাম থেকে প্রকাশিত স্রোত পত্রিকা এবার পালন করছে তাঁদের ১৮ বছর পূর্তি। ৩০ ডিসেম্বর রবিবার নন্দীগ্রামের হলদি নদীর পাড়ে খোলা আকাশের নীচে গাছের ছায়ায় প্রকৃতির সৌন্দর্যের মাঝেই পালিত হবে বর্ষপূর্তি অনুষ্ঠানটি। সহযোগিতায় থাকছে নন্দীগ্রাম সাহিত্য সংসদ।

স্রোত পত্রিকার সম্পাদক রাজকুমার আচার্য জানিয়েছেন, বর্ষপূর্তির দিনে তাঁদের দু-ফর্মা কাব্য সিরিজ প্রকাশিত হবে। এছাড়াও দিনভর চলবে কবিতা ও আড্ডার আসর। যেখানে উপস্থিত থাকবেন জেলার বিভিন্ন প্রান্তের একঝাঁক লেখক।

রবিবার বেলা ১০টা থেকে শুরু হচ্ছে অনুষ্ঠান, চলবে বেলা ১.৩০টা পর্যন্ত। প্রকৃতির সৌন্দর্যের মাঝেই মনোরম পরিবেশে জীবন্ত হয়ে উঠবে কবিতার আসর, এমনটাই আশা প্রকাশ করেছেন উদ্যোক্তারা।

মোবাইল ইন্টারনেটের যুগে যেভাবে হারিয়ে যাচ্ছে বই পড়ার প্রবণতা সে দিকে তাকিয়ে পত্রিকার তরফে একটি মূল্যবান বার্তা দেওয়া হচ্ছে, “বই আমাদের প্রকৃত বন্ধু, কিনে পড়ার আনন্দটাই আলাদা”। এদিনের অনুষ্ঠানস্থল হল বাসুলিচক খেয়াঘাট।

নন্দীগ্রামের টেঙ্গুয়া থেকে অথবা হলদিয়া থেকে কেন্দেমারী ঘাটে নেমে অনুষ্ঠানস্থলে পৌঁছে যেতে পারেন কবিতা প্রেমীরা। সবার জন্য অনুষ্ঠানে অংশগ্রহনের দরজা খোলা রয়েছে বলে সংগঠকরা জানিয়েছেন।

No comments