Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

হলদিয়ায় কাগজের গোডাউনে ভয়াবহ আগুন, ক্ষয়ক্ষতি বিপুল !



পূর্ব মেদিনীপুর.ইন : শুক্রবার দুপুরের দিকে ভয়াবহ অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়ে গেল হলদিয়ায়। হলদিয়ার ১৭নং ওয়ার্ডের ডি'ঘাসীপুর এলাকায় একটি কাগজের গোডাউনে আগুন লাগার জেরেই এই বিপত্তি।

ঘটনার খবর পেয়েই দমকলের বেশ কয়েকটি ইঞ্জিন দ্রুত ঘটনাস্থলে এসে দীর্ঘক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। এই ঘটনায় কোনও প্রাণহানির খবর নেই, তবে বহু টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ৪১নং জাতীয় সড়কের পাশে ভবানীপুর থানার ডি'ঘাসীপুর মৌজায় এই কাগজের গোডাউনটি রয়েছে। এদিন বেলার দিকে আচমকাই সেখান থেকে ধোঁয়া বেরতে দেখেন কর্মীরা। এরপরেই খবর যায় ভবানীপুর থানায়।

পুলিশের কাছে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে দমকলের বেশ কয়েকটি ইঞ্জিন। তবে কাগজের বড় বড় স্তুপে আগুন ধরে যাওয়ায় তা নেভাতে যথেষ্ট বেগ পেতে হয় দমকল কর্মীদের। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

সূত্রের খবর, জাহাজ থেকে আসা মালপত্রের সঙ্গে থাকা বিপুল পরিমানে বাতিল কাগজ এই গোডাউনে জড়ো করে রাখা হত। পরে এগুলোই আবার বিভিন্ন কাগজ কলে পাঠিয়ে দেওয়া হত। যা থেকে পুনরায় কাগজ তৈরি হয়।

এই গোডাউনে কিভাবে এদিন আগুন ধরেছে তা এখনও পরিষ্কার নয়। তবে বিপুল পরিমানে শুকনো কাগজের স্তুপ মুহূর্তে আগুনে ভস্মীভূত হয়ে যায়। দীর্ঘ প্রচেষ্টার পর অবশেষে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।

No comments