Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

পটাশপুরে ভুয়ো সরকারী চাকরী চক্রের তদন্তে নেমে রাজ্য জুড়ে সিআইডি'র জালে ৭ !

পূর্ব মেদিনীপুর.ইন :একাধিক সরকারী দফতরে চাকরীর টোপ দিয়ে বহু বেকার যুবক যুবতীর কাছ থেকে মোটা টাকা প্রতারণা চক্রের পর্দাফাঁস করল সিআইডি। শুক্রবার গোপনে অভিযান চালিয়ে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে ৭ জনকে গ্রেফতার করেছে সিআইডি।
গোপন…



পূর্ব মেদিনীপুর.ইন :  একাধিক সরকারী দফতরে চাকরীর টোপ দিয়ে বহু বেকার যুবক যুবতীর কাছ থেকে মোটা টাকা প্রতারণা চক্রের পর্দাফাঁস করল সিআইডি। শুক্রবার গোপনে অভিযান চালিয়ে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে ৭ জনকে গ্রেফতার করেছে সিআইডি।

গোপন সূত্রে সিআইডি'র কাছে অভিযোগ আসে, সরকারী চাকরীর টোপ দিয়ে রাজ্যের বিভিন্ন প্রান্তে জাল ছড়িয়েছে একটি প্রতারণা চক্র। যারা বেকার যুবক যুবতীদের টার্গেট করে চাকরী দেওয়ার নামে তাঁদের থেকে মোটা টাকা হাতিয়েছে।



এরপরেই সিআইডি একযোগে পূর্ব মেদিনীপুরের পটাশপুর, নন্দীগ্রাম; পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোড়, নয়াগ্রাম; মুর্শিদাবাদের বহরমপুর এবং দক্ষিণ ২৪ পরগণার সাগরে অভিযান চালায়। এই অভিযানে সব মিলিয়ে ৭ জনকে নির্দিষ্ট তথ্য প্রমাণের ভিত্তিতে গ্রেফতার করে সিআইডি।

প্রসঙ্গতঃ পূর্ব মেদিনীপুরের পটাশপুর থানায় বৃহস্পতিবার ৩ জানুয়ারী একটি মামলা রুজু হয় (কেস নং ৬/২০১৯)। সেই মামলাতেই এই অভিযুক্তদের পাকড়াও করা হয়েছে। ধৃতদের বিরুদ্ধে আইপিসি ৪১৯, ৪২০, ১২০(বি) সেকশান ৮/১২ প্রিভেনশান অফ কোরাপশান অ্যাক্টে মামলা হয়েছে।

সিআইডি সূত্রে জানা গেছে, ধৃত ৭ দুষ্কৃতীরা হল পূর্ব মেদিনীপুরের পটাশপুরের আড়গোয়ালের বাসিন্দা জয়ন্ত কুমার ঘোড়াই (মূল পান্ডা), সরিদাসপুরের সুকুমার দিন্ডা, নন্দীগ্রামের হরিপুর উত্তর পাড়ার বাসিন্দা অমিয় পাল। 




পশ্চিম মেদিনীপুরের গড়বেতার আকসারার বাসিন্দা গুণধর মান্না, ঝাড়গ্রামেরর নয়াগ্রাম থানার বেলিয়াগেড়িয়ার বাসিন্দা নিত্যানন্দ দাস, দক্ষিণ ২৪ পরগনার সাগরের বাসিন্দা জয়নারায়ন মন্ডল এবং মুর্শিদাবাদের বেহেরামপুরের কলাবেড়িয়া'র বাসিন্দা স্বপন মন্ডল।

ধৃতদের আগামী কাল শনিবার ৫ জানুয়ারী আদালতে তোলা হবে। সেই সঙ্গে এই চক্রের সঙ্গে কোনও সরকারী কর্মচারীর যোগ সাজস রয়েছে কিনা সে বিষয়েও তদন্ত চালাচ্ছে সিআইডি।


জেলা খবরের আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp