Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

টাকা দিলেই কাটবে বাস্তুদোষ, সন্তানহীনার কোলে আসবে বাচ্চা, প্রতারকদের বেঁধে গণধোলাই ভগবানপুরে !

সঞ্জীব আচার্য, পূর্ব মেদিনীপুর.ইন : আচমকাই গ্রামে আবির্ভাব ঘটেছে একদল মানুষের। যারা নাকি ভগবানের মানসপুত্র হয়ে এসেছেন। কারও বাড়িতে গিয়ে বলছেন বাস্তুদোষ রয়েছে, কাটিয়ে দেবেন। কারও বাড়িতে গিয়ে বলছেন সন্তানহীনার কোলে এনে দেবেন বাচ…



সঞ্জীব আচার্য, পূর্ব মেদিনীপুর.ইন : আচমকাই গ্রামে আবির্ভাব ঘটেছে একদল মানুষের। যারা নাকি ভগবানের মানসপুত্র হয়ে এসেছেন। কারও বাড়িতে গিয়ে বলছেন বাস্তুদোষ রয়েছে, কাটিয়ে দেবেন। কারও বাড়িতে গিয়ে বলছেন সন্তানহীনার কোলে এনে দেবেন বাচ্চার সুখ।



এমনই ভুরি ভুরি প্রতিশ্রুতি দিয়ে সাধারণ গ্রামবাসীদের বাড়ি থেকে মোটা টাকা গুছিয়ে নিয়েছিল একদল ব্যক্তি। কিন্ত পরে গ্রামবাসীরা যখন জানতে পারেন, একই প্রতিশ্রুতি দিয়ে একাধিকজন গ্রামে ঘুরে টাকা তুলছে তখনই হুঁশ ফেরে এলাকাবাসীর।

এরপরেই গ্রামে আসা ৬ ব্যক্তিকে গ্রামবাসীরা পাকড়াও করে দড়ি দিয়ে বেঁধে অল্পবিস্তর গণ ধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের ভগবানপুর থানার গুড়গ্রামে। ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ।



স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার গুড়গ্রামের বাড়িতে বাড়িতে গিয়ে বাস্তুর মঙ্গল কামনায় গৃহকর্তার করনীয় বিষয় সম্পর্কে সচেতন করছিল কয়েকজন মানুষ। তারপর বাস্তুর দোষ কাটাতে কারুর কাছে দু'হাজার, কারুর কাছে তিন হাজার, কারুর কাছে সোনা চায় তারা।

কেউ কেউ দিয়েও দেয়। যে মহিলার সন্তান হয়নি তাকে মা হওয়ার ব্যবস্থা করে দেওয়ার নামেও এরা টাকা তোলে। পরে গ্রামবাসীরা সবকটাকে পাকড়াও করে কোনও যুক্তিযুক্ত উত্তর না পেয়ে ও টাকা ফেরৎ না পেয়ে তাদের দড়ি দিয়ে বেঁধে পুলিশে খবর দেয় গ্রামবাসী।

এরই ফাঁকে নিজেদের টাকা আদায়ের জন্য প্রতারকদের মারধর করে কেউ কেউ। শেষমেষ ভগবানপুর থানার পুলিশ ওই ছয়জনকে গ্রামবাসীদের হাত থেকে উদ্ধার করে নিয়ে এসেছে ভগবানপুর থানায়। সত‍্য জানতে শুরু হয়েছে জিজ্ঞাসাবাদ।


মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp