Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

এগরায় মন্দির চুরির কিনারা পুলিশের, সিসিটিভি ফুটেজ দেখে পাকড়াও অভিযুক্ত !



মিলন পন্ডা, পূর্বমেদিনীপুর.ইন :  গত ৪ ফেব্রুয়ারি এগরা থানার তাজপুরের একটি জগদ্ধাত্রী মন্দিরের তালা ভেঙে গভীর রাতে চুরি গিয়েছিল লক্ষাধিক টাকার গহনা। তবে চুরির ঘটনাটি সম্পূর্ণ ভাবে রেকর্ড হয়ে গিয়েছিল মন্দিরের সিসিটিভি ক্যামেরায়।



এই ঘটনার পর এলাকায় ব্যাপক আলোড়ন পড়ে যায়। কারন, জনপ্রিয় মন্দিরটি এলাকার মানুষের কাছে যথেষ্ট পূণ্যস্থান হিসেবে পরিগণিত হয়। ৬ ফেব্রুয়ারী এই ঘটনায় এগরা থানায় লিখিত অভিযোগ দায়ের হয়।



অভিযোগ পেয়েই ঘটনার তদন্তে নামে এগরা থানার পুলিশ। সিসিটিভির ফুটেজ দিয়েই শুরু হয় অপরাধীর খোঁজ। অবশেষে এই ভিডিও ফুটেজেই কাটল জট। ধরা পড়ল মন্দির চুরির পান্ডা পদ্মকুমার পাত্র। তাঁর বাড়ি এগরার কাশিমপুরে।



অভিযুক্ত যুবককে কাঁথি আদালতে নিয়ে যাওয়ার পর তাঁকে ৪ দিনের পুলিশ হেফাজতে নেওয়া হয়। এই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে চুরি চক্রের আরও কয়েকজনের নাম জানতে পারে পুলিশ। তারপরেই পটাশপুর থানার কানপুর গ্রাম থেকে শঙ্কর কুইলা নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার ধৃত শঙ্করকে শুক্রবার কাঁথি আদালতে নিয়ে গেলে বিচারক তাঁকে ৩ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন। তবে এখনও পর্যন্ত চুরি যাওয়া সামগ্রী উদ্ধার হয়নি বলে পুলিশ সূত্রে জানা গেছে।