Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

ভোটে জিতলে নন্দীগ্রামের দীর্ঘ দিনের দাবী মেনে চালু হবে রেলপথ, প্রতিশ্রুতি বিজেপি প্রার্থীর !



পূর্ব মেদিনীপুর.ইন : তমলুক লোকসভা নির্বাচনের ভোটে দাঁড়িয়ে নন্দীগ্রামে তাঁর প্রথম জনসভায় এলাকার মানুষের সব থেকে বড় দাবী পূরণের আশ্বাস দিলেন তমলুক লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সিদ্ধার্থ নস্কর।

রেলমন্ত্রী থাকা কালীন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে নন্দীগ্রামের রেল পথের কাজ শুরু হয়েছিল। কিন্তু পরবর্তী কালে কেন্দ্রের সঙ্গে সম্পর্ক ছিন্ন হওয়ার জেরে রেলপথের কাজ মাঝপথে থমকে যায়। রেল লাইন, কানেক্টিং ব্রিজ, স্টেশন সবটাই অর্ধ সমাপ্ত হয়ে পড়ে রয়েছে।

এই রেলপথের কাজ পুনরায় চালু করতে তৃণমূলের তরফে বহুবার চেষ্টা চালানো হলেও এই স্বপ্ন আর পূরণ হয়নি। এবার নন্দীগ্রামে নিজের নির্বাচনী প্রচারে গিয়ে এই রেলপথ ইস্যুকেই হাতিয়ার করলেন বিজেপির প্রার্থী।

বুধবার নন্দীগ্রাম ২ নম্বর ব্লকের বিরুলিয়া গ্রামের একটি মাঠে কর্মীসভায় যোগ দেন বিজেপি প্রার্থী, তিনি বলেন, নন্দীগ্রামে রেল চালু করার নামে প্রতারণা করেছেন দিদি। দীর্ঘদিন সুপ্রিম পাওয়ারে থাকা সত্ত্বেও প্রকল্প শেষ করেননি।


তাঁর অভিযোগ, আসলে উনি স্থির করে রেখেছিলেন করবেন না। আমি জয়ী হলে, আমার প্রথম কাজ হবে পার্লামেন্টে গিয়ে নন্দীগ্রামের বন্ধ হয়ে থাকা রেল প্রকল্প চালু করা। জমিহারা যারা আজও চাকরি পাননি তাদের চাকরির ব্যবস্থা করা।

তিনি আরও বলেন, তিনি নন্দীগ্রামে এসে উপলব্ধি করেছেন, এখানকার মানুষ ভীষণ কষ্টে আছেন। এখনকার মানুষ কত কষ্ট করে কলকাতায় যান৷ এতদিনে রেল চালু হলে যাতায়াতের সুবিধার পাশাপাশি কর্মসংস্থানও বেড়ে যেত।


মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp


No comments