Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

নন্দকুমারের বাবলপুরে শ্বশুর বাড়িতে এসে বেঘোরে প্রাণ খোয়ালেন যুবক !



পূর্বমেদিনীপুর.ইন : সোমবার সকালে পূর্ব মেদিনীপুরের নন্দকুমার থানার তমলুক-শ্রীরামপুর সড়কের বাবলপুরের কাছে রাস্তার পাশ থেকে এক ব্যক্তির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।



মৃত যুবকের নাম শুভঙ্কর ধাড়া (৩৫)। তাঁর বাড়ি হলদিয়ার ব্রজলালচকের কাছে। বাবলপুর গ্রামে তাঁর শ্বশুরবাড়ি বলে প্রাথমিক ভাবে জানা গেছে। গতকাল ছেলেটি বাড়ি থেকে তাঁর শ্বশুরবাড়িতে এসেছিল।

এরপর আজ তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হওয়ায় জল্পনা তুঙ্গে উঠেছে গোটা এলাকায়। ঘটনাটি আত্মহত্যা নাকি এর পেছনে কোনও রহস্য লুকিয়ে রয়েছে তা এখনও পরিষ্কার নয়।



স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, আজ সকালে কয়েকজন প্রাতঃভ্রমণ করতে বেরিয়ে ফাঁকা রাস্তায় আচমকাই মোবাইলের রিংটোন শুনতে পান। সেই সূত্র ধরেই ঝোপের ভেতর গিয়ে ওই ব্যক্তিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তাঁরা।



পরে দেখা যায়, ওই ব্যক্তিরই মোবাইল ফোন রিং করেছিল কেউ। সেই কারনেই মোবাইলটি বেজে ওঠায় মৃতদেহটি সামনে আসে। এরপরেই খবর দেওয়া হলে নন্দকুমার থানার পুলিশ ঘটনাস্থলে আসে। 

 কি ঘটেছিল দেখুন ভিডিওটি-
 

পরে তাঁরা মৃতদেহটিকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য তমলুক জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় পুলিশে কোনও অভিযোগ দায়ের হয়নি। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp



No comments