Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

বিশ্ব স্বাস্থ্য দিবসে পরিবেশের স্বাস্থ্য রক্ষার বার্তা দিল মেদিনীপুর কুইজ কেন্দ্র !

পূর্বমেদিনীপুর.ইন :বিশ্ব স্বাস্থ্য দিবসে নিজেদের স্বাস্থ‍্য রক্ষার পাশাপাশি পরিবেশের স্বাস্থ্য রক্ষার বার্তা দিল মেদিনীপুর কুইজ কেন্দ্র সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটি।


রবিবার বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষ্যে সংস্থাটির উদ্যোগে ও ব‍্যবস্থ…



পূর্বমেদিনীপুর.ইন :  বিশ্ব স্বাস্থ্য দিবসে নিজেদের স্বাস্থ‍্য রক্ষার পাশাপাশি পরিবেশের স্বাস্থ্য রক্ষার বার্তা দিল মেদিনীপুর কুইজ কেন্দ্র সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটি।



রবিবার বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষ্যে সংস্থাটির উদ্যোগে ও ব‍্যবস্থাপনায় মেদিনীপুরের তলকুই জুনিয়র হাইস্কুলে অনুষ্ঠিত হলো সর্বসাধারণের স্বাস্থ্য পরীক্ষা শিবির।



আর সেখানেই পরিবেশের স্বাস্থ্য রক্ষার উদ্দেশ্যে শিবিরে আসা প্রত্যেক ব‍্যক্তি ও অতিথিদের হাতে তুলে দেওয়া হল চারাগাছ। এই স্বাস্থ্য শিবিরে শিশু ও মহিলা সহ মোট ২২৫ জনের স্বাস্থ্য পরীক্ষা করা হয়।




অনুষ্ঠানে উপস্থিত চিকিৎসক ও অভ্যাগতরা চারাগাছে জল ঢেলে শিবিরের উদ্বোধন করেন। উপস্থিত ছিলেন বিষ্ণুপুর রামানন্দ কলেজের অধ্যক্ষ‍্যা ড.স্বপ্না ঘোড়ুই, লেখিকা ও সমাজকর্মী রোশেনারা খাঁন, কুইজ কেন্দ্রের সভাপতি রিংকু চক্রবর্তী, সহ সভাপতি সুজন বেরা, মৌপাল হাইস্কুলের প্রধান শিক্ষক ডঃ প্রসুন কুমার পড়িয়া প্রমুখরা

শিবিরে বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে উপস্থিত ছিলেন গাইনোকলজিস্ট ডা: তন্ময় মন্ডল, গ‍্যাস্ট্রোএনট্রোলজিস্ট ডাঃ রামনারায়ণ মাইতি, শিশু রোগ বিশেষজ্ঞ ডাঃ অজয় কুমার শীট ও ডাঃ সঞ্জয় দে, জেনারেল ফিজিশিয়ান ডাঃ বিভূতিভূষণ প্রধান, ফিজিওথেরাপিস্ট ডাঃমালিনী ভট্টাচার্য ,ডাঃ শান্তনু সরকার, ডাঃ অন্বেষ প্রধান। শিবিরটি এলকায় দারুণ সাড়া ফেলেছে।


মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp





No comments