Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

পুলিশের জালে ধরা পড়ল জেলা জুড়ে টাওয়ারের ব্যাটারি চুরি চক্রের পান্ডা হলদিয়ার ৪ মূর্তিমান যুবক !



পূর্বমেদিনীপুর.কম :  পূর্ব মেদিনীপুর জেলা জুড়ে চলতে থাকা টাওয়ারের ব্যাটারি চুরি চক্রের মুল পাণ্ডাকে গ্রেফতার করল খেজুরি থানার পুলিশ। সেই সঙ্গে তাঁর আরও তিন সঙ্গীকেও পুলিশ পাকড়াও করেছে।



তবে পুলিশ আসার খবর পেয়ে কয়েকজন যুবক পালিয়ে যায়। খেজুরি থানার পুলিশ জানিয়েছে মুল পাণ্ডার নাম সেক মসিউর রহমান। আর তার সঙ্গীরা হল সেক সফিফুল ইসলাম, সেক মিরাজ ও সেক মতিবুলকে গ্রেফতার করে। ধৃতদের বাড়ি হলদিয়ার ভবানীপুর থানা এলাকায়।

পুলিশ সূত্রে জানা গেছে, এক মাস ধরে পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন এলাকা জুড়ে চলছিল একাধিক টাওয়ারের ব্যাটারি চুরির ঘটনা। এর জেরে জেলা পুলিশ প্রশাসণের নাভিশ্বাস উঠেছিল।



শুক্রবার রাতে খেজুরিতে মালদা গ্রামে গভীর রাতে টাওয়ারের ব্যাটারি চুরি করার জন্য একটি গাড়ি করে হাজির হয় কয়েকজন যুবক। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ হানা দিয়ে অভিজূক্তদের গ্রেফতার করে।

গ্রেফতার হওয়া যুবকদের কাছ থেকে চুরি করার সামগ্রী উদ্ধার হয়েছে। ধৃতদের জিজ্ঞসাবাদ করে পুলিশ জানতে পারে তাদের মধ্যেই রয়েছে মুল পাণ্ডা সেক মসিউর রহমান। খেজুরি থানার পুলিশ ৪ জনকে রবিবার কাঁথি আদালতে হাজির করে।



বিচারক তিন সঙ্গীকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন৷ তবে সেক মসিউর রহমানকে ৫ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। খেজুরি থানার ওসি কৃষ্ণেন্দু প্রধান বলেন, মূল পান্ডাকে হেফাজতে নিয়ে জিজ্ঞসাবাদ শুরু হয়েছে। 

এই ঘটনায় আরও বেশ কয়েকজন যুবক জড়িত রয়েছে বলে জানতে পেরেছে পুলিশ। তাদের ধরতে পুলিশ তল্লাশি শুরু করেছে। ধৃতদের কাছ থেকে চুরি যাওয়া বেশ কয়েকটি ব্যাটারি উদ্ধার করা হয়েছে। 





1 comment