Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

প্রেমিকাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনে অভিযুক্তকে যাবজ্জীবন সাজা দিল কাঁথি মহকুমা আদালত !

মিলন পন্ডা, পূর্বমেদিনীপুর.ইন :প্রেমিকাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েখুনের ঘটনায় মূলঅভিযুক্ত প্রেমিককে যাবজ্জীবনসাজা ঘোষনা করল কাঁথি মহকুমা আদালত। 


বুধবার কাঁথির অতিরিক্ত জেলা দায়রা আদালতের বিচারক সোমা মজুমদার প্রেমিক বিকাশ পালইকে য…

www.deshapran.com

মিলন পন্ডা, পূর্বমেদিনীপুর.ইন :  প্রেমিকাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের ঘটনায় মূল অভিযুক্ত প্রেমিককে যাবজ্জীবন সাজা ঘোষনা করল কাঁথি মহকুমা আদালত। 



বুধবার কাঁথির অতিরিক্ত জেলা দায়রা আদালতের বিচারক সোমা মজুমদার প্রেমিক বিকাশ পালইকে যাবজীবন কারাদন্ডের সাজা ঘোষনা করেছেন। বিকাশ নন্দকুমার থানার রাঙ্গা মেটিয়া জলপাই বাসিন্দা। 

তাঁর বিরুদ্ধে আইপিসি ৩০২, ৩০৭, ৩২৬, ৪৪৮ ধারায় সাজা ঘোষণা হয়েছে। তবে সব সাজাই একসঙ্গে চলবে বলে জানা গেছে।



পুলিশ সূত্রে জানা গেছে, বছর কয়েক আগে বাসে যাতায়াতের সময় কাঁথির জলালখাঁবারের অবরিন্দ খাটুয়ার মেয়ে প্রঞ্জাপারমিতা খাটুয়ার সঙ্গে আলাপ হয় বিকাশ পালইয়ের। এরপর তাঁদের মধ্যে যোগাযোগ বাড়তে থাকে। 

তবে একটা সময় বিকাশ সম্পর্ককে আরও এগিয়ে নিয়ে যেতে চাইলে বেঁকে বসে প্রজ্ঞাপারমিতা। এরপরেই ২০১৬ সালের ২০ জানুয়ারী বিকেলের দিকে প্রজ্ঞাপারমিতাকে উচিত শিক্ষা দিতে তাঁর বাড়িতে ধারালো অস্ত্র নিয়ে হাজির হয় বিকাশ। দরজায় টোকা দিলে প্রথমে বেরিয়ে আসে মেয়েটির মা। তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কোপ বসিয়ে দেওয়া হয়।


মাকে বাঁচাতে ছুটে আসে প্রজ্ঞার ছোট বোন। এই যুবক তাঁকেও কোপ মারে। সেই সময় চিৎকার শুনে নীচে ছুটে আসে প্রজ্ঞা। তখন অভিযুক্ত বিকাশ ধারালো অস্ত্রের ঘায়ে তাঁকে কয়েক টুকরো করে কেটে ফেলে। 

ঘটনাটি দেখতে পেয়েই স্থানীয়রা ছুটে এসে অভিযুক্তকে পাকড়াও করে গণধোলাই দেয়। সেই সঙ্গে আহতদের হাসপাতালে নিয়ে যায়। তবে ঘটনাস্থলেই মৃত্যু হয় প্রজ্ঞার। সেই সময় থেকেই জেলে রয়েছে অভিযুক্ত বিকাশ।

কাঁথি আদালতে সরকারী আইনজীবি বেনীমাধব বেরা জানান, ১৬ জন সাক্ষীর স্বাক্ষ্য গ্রহণ করার পর বিচারক অভিযুক্তকে দোষী সাব্যস্ত করেন। সেই সঙ্গে তাঁকে ৩০২ ধারা যাবজীবন সম্রম কারাদন্ড সহ দশহাজার টাকা জরিমানা অনাদায়ে ছয় মাসের জেল, ৩০৭ ধারায় দশবছর কারাদন্ড সহ পাঁচহাজার টাকা জরিমানা, অনাদায়ে ছয়মাস জেল  

৩২৬ ধারা সাত বছর কারাদন্ড অনাদায়ে ছয়মাস জেল ও ৪৪৮ ধারায় এক বছর কারাদন্ড সহ ৫০০ টাকা জরিমানা। এই চারটি সাজা এক সঙ্গে চলবে বলে জানা গেছে। 


No comments