Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

মহিষাদলে কাকাকে কুপিয়ে খুনের অভিযোগে গ্রেফতার ভাইপো

পূর্বমেদিনীপুর.ইন :পারিবারিক বিবাদের জেরে নিজের কাকাকে কুপিয়ে খুন করার অভিযোগে অভিযুক্ত ভাইপোকে গ্রেফতার করল মহিষাদল থানার পুলিশ। 

বুধবার ধৃতকে হলদিয়া মহকুমা আদালতে তোলা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। ধৃত যুবকের নাম যুধিষ্ঠির ঘ…


www.deshapran.com

 
পূর্বমেদিনীপুর.ইন :  পারিবারিক বিবাদের জেরে নিজের কাকাকে কুপিয়ে খুন করার অভিযোগে অভিযুক্ত ভাইপোকে গ্রেফতার করল মহিষাদল থানার পুলিশ। 

বুধবার ধৃতকে হলদিয়া মহকুমা আদালতে তোলা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। ধৃত যুবকের নাম যুধিষ্ঠির ঘড়া। তাঁর বাড়ি মহিষাদল থানার ধামাইতনগরে।


পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৪ তারিখ পারিবারিক বিবাদ মেটাতে গিয়েছিল মদন ঘড়া। সেই সময় আচমকাই ক্ষিপ্ত যুধিষ্ঠির একটি কোদালের বাঁট দিয়ে কাকার মাধায় আঘাত করে। 

ঘটনাস্থলে লুটিয়ে পড়েন মদন ঘড়া। এরপরেই তাঁর শরীরে একের পর এক কোদালের কোপ বসিয়ে দেয় অভিযুক্ত যুধিষ্ঠির। 



চিৎকার চেঁচামেচি শুনে স্থানীয়রা ছুটে এসে আহতকে উদ্ধার করে প্রথমে মহিষাদল গ্রামীন হাসপাতাল, পরে তমলুক জেলা সদর হাসপাতাল হয়ে আশংকাজনক অবস্থায় কলকাতায় চিকিৎসার জন্য নিয়ে যায়। কয়েকদিন চিকিৎসার পর সেখানেই মৃত্যু হয় মদনবাবুর।



এরপরেই গতকাল মঙ্গলবার মহিষাদল থানায় খুনের অভিযোগ দায়ের করেন মৃতের পরিবার। সেই অভিযোগের ভিত্তিতে অবশেষে অভিযুক্ত যুধিষ্ঠিরকে পাকড়াও করে পুলিশ। বুধবার ধৃতকে হলদিয়া মহকুমা আদালতে নিয়ে যাওয়া হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। 


No comments