Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

উত্তরপ্রদেশ থেকে আসা একাধিক সন্দেহভাজনকে গ্রেফতার করল মারিশদা থানার পুলিশ !



পূর্ব মেদিনীপুর.ইন : ভোটের মুখে সুদূর উত্তরপ্রদেশ থেকে এসে সন্দেহজনক ভাবে এলাকায় ঘুরে বেড়ানো একাধিক যুবককে পাকড়াও করল পুলিশ। কি কারনে তাঁরা এলাকায় ঘুরে বেড়াচ্ছিল তা নিয়ে সন্দেহ দানা বেঁধেছে।



ঘটনাটি ঘটেছে কাঁথি ৩ ব্লকের ভাজাচাউলির গ্রামপঞ্চায়েতের রঘুনন্দনপুরের গ্রামে। শুক্রবার দুপুর নাগাদ ওই গ্রামের ভগবতী প্রধান নামে এক মহিলার বাড়িতে হাজির হয় ৮জন যুবক।

তারপর মহিলার বাড়িতে বিজেপির পতাকা লাগাতে থাকে ওই যুবকরা। মহিলা এর প্রতিবাদ করলে তার শ্লীলতাহানির চেষ্টা চালায় যুবকরা। মহিলা চিৎকার শুরু করলে তাঁর হাতে টাকা দিতে মুখ বন্ধ করার চেষ্টা করে যুবকরা বলে অভিযোগ।

শুধু তাই নয় ওই মহিলাকে জোর করে গাড়িতে তুলে নিয়ে পালানোর চেষ্টা করে তারা। তবে গ্রামবাসীরা ছুটে এলে মহিলাকে উদ্ধার করার পাশাপাশি যুবকদের আটক করে থানার খবর দেওয়া হয়।


পুলিশ এসে ৮জনকে আটক করে থানায় নিয়ে যায় এবং তাদের ব্যবহৃত গাড়ি সহ কয়েক হাজার টাকা বাজেয়াপ্ত করা হয়। রাতেই মহিলা থানায় অভিযোগ দায়ের করেন। এরপর পুলিশ তাদের গ্রেফতার করে।
ধৃতরা হল উওর প্রদেশের দূর্গানগর থানার বরবারির সুরজ সাগর, রিঙ্কু কুমার, নরেন্দ্র কুমার, ঘনশ্যান, সোনু সাগর, গাডু ও কাঁথি থানার পশ্চিম কুশবনির জ্যোতিন্ময় দাস ও দেউলপোতার শিবপ্রসাদ দাস।
ধৃতদের শনিবার কাঁথি আদালতে তোলা হলে বিচারক তাদের জামিন নাকচ করে পাঁচদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন। যদিও বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি তপন মাইতি বলেন, যারা ধরা পড়েছে তারা হল ঠিকাদারের লোক। তারা চুক্তি ভিত্তিতে এলাকায় বিজেপির পতাকা লাগাচ্ছিল। 

মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp



No comments