Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

রাস্তায় টাকার বান্ডিল ফেলে অভিনব কায়দায় গহনা চুরি, খেজুরিতে পাকড়াও দুই অভিযুক্ত !



পূর্বমেদিনীপুর.ইন : রাস্তার মাঝে জাল টাকা ফেলে রেখে এক মহিলার সঙ্গে প্রতারণার অভিযোগের তদন্তে নেমে দক্ষিণ ২৪ পরগণার দুই যুবককে পাকড়াও করেছে পূর্ব মেদিনীপুরের খেজুরি থানার পুলিশ। ধৃতরা হল সুশান্ত মণ্ডল ও সেক কাবেদ



শনিবার ধৃতদের কাঁথি মহকুমা আদালতে নিয়ে যাওয়া হলে বিচারক তাদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন। খেজুরি থানার পুলিশ জানিয়েছে, ধৃতদের শীঘ্রই টিআই প্যারেড হবে। তারপর তাদের হেফাজতে নিয়ে এই ঘটনায় আর কেউ জড়িত কিনা তা জিজ্ঞাসাবাদ চালানো হবে।


পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৫মে দুপুর নাগাদ হেঁড়িয়ার বাসিন্দা এক গৃহবধূ হেঁটে বাড়ি ফিরছিলেন। তাঁর পরনে বেশ কিছু গহনা ছিল। তিনি বেশ খানিকটা হেঁটে যাওয়ার পর ফাঁকা রাস্তায় এক মোটর বাইক আরোহী তাঁর সামনে টাকার বান্ডিল ফেলে চলে যায়।

বান্ডিলটি দেখতে পেয়ে মহিলা সেটি কুড়িয়ে তাঁর ব্যাগে ভরে নেন। এর কয়েক মিনিট বাদে অন্য দুই যুবক বাইকে এসে মহিলার পথ আটকায়। 

কথার প্যাঁচে মহিলাকে বাইকে সওয়ার দুই যুবক বলে তার গহনা খুলে ব্যাগে ভরে নিতে। মহিলা তাদের কথামতো গহনা খুলে ব্যাগে রাখার ঠিক পরেই এক যুবক কাঁদতে কাঁদতে এসে জানায় তার টাকার বান্ডিল পড়ে গিয়েছে।

হতভম্ব মহিলা খেয়াল করতেই পারেননি এই ফাঁকে তাঁর সমস্ত গহনা বের করে নেওয়া হয়েছে। বাড়ি ফিরে তিনি দেখেন ব্যাগে গহনা নেই, তবে রয়েছে টাকার বান্ডিল। আর সেই টাকাগুলি জাল। আর বান্ডিলের ভেতরে রয়েছে সাদা কাগজ। এরপরেই মহিলা ঘটনার বিস্তারিত জানিয়ে খেজুরি থানায় অভিযোগ জানায়।


ঘটনার তদন্তে নেমে অবশেষে শুক্রবার পুলিশ এই ঘটনায় জড়িত সন্দেহে দু’জনকে গ্রেফতার করেছে। পুলিশের সন্দেহ, এই চক্রে আরও কেউ যুক্ত রয়েছে। তাঁদের ধরতে জোরদার অভিযান চলছে বলে জানা গেছে। 


মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp


No comments