Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

সাপের কামড়ে রোগীর মৃত্যু, হলদিয়া হাসপাতালে তান্ডব চালাল উচ্ছৃঙ্খল জনতা !



পূর্ব মেদিনীপুর.ইন : রোগী মৃত্যুর জেরে কলকাতার এনআরএস-এ চিকিৎসকদের ওপর হামলার ঘটনার রেশ কেটেছে মাত্র দিন কয়েক আগে। এরই মধ্যে পূর্ব মেদিনীপুরের হলদিয়া হাসপাতালে পুনরাবৃত্তি হল একই ঘটনার।



বুধবার হলদিয়া মহকুমা হাসপাতালে আসে একজন সাপে কামড়ানো রোগী। প্রায় ঘন্টা দুয়েক চিকিৎসার পর মহিলার মৃত্যু হয়। আর এই ঘটনার পরেই হাসপাতাল চত্বরে উত্তেজনা ছড়ায় আশেপাশে থাকা উচ্ছৃঙ্খল জনতা।

মৃত মহিলার নাম অঞ্জলি প্রামাণিক (৩২)। তাঁর বাড়ি সুতাহাটা থানার দূর্বাবেড়িয়া গ্রামে। অভিযোগ, মৃতের আত্মীয়রা ছাড়াও হাসপাতালে থাকা অন্য রোগীর আত্মীয়েরাই অতি উৎসাহী হয়ে হাসপাতালের মহিলার সুপার সুমনা দাসগুপ্তকে রীতিমতো ধাক্কা মেরে ফেলে দেওয়ার চেষ্টা চালায়।



ভেঙে দেওয়া হয় হাসপাতালের ভেতরের একটি দরজার কাঁচ। সুপারকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন হাসপাতালের অন্য চিকিৎসক ও কর্মীরাও। যদিও সুপার সুমনা দাসগুপ্ত জানান, তাঁরা রোগীকে বাঁচানোর সব রকম চেষ্টা চালিয়েছেন। কিন্তু তাঁকে বাঁচানো যায়নি।

ঘটনার খবর পেয়ে দুর্গাচক থানার বিশাল পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে। হাসপাতাল সুপার জানান, যত দিন যাচ্ছে ততই মানুষ ভায়োলেন্স হয়ে উঠছে। তাই হাসপাতালের সমস্ত চিকিৎসক ও কর্মীরাই অসুরক্ষিত বোধ করছেন। তাঁর আবেদন, হাসপাতালে স্থানীয় পুলিশ ক্যাম্প বসানো হোক। নয়তো আরও বড়সড় ঘটনা ঘটে যেতে পারে।



তবে পুলিশ ইতিমধ্যে মৃতার এক আত্মীয়াকে আটক করে থানায় নিয়ে গিয়েছে। যদিও আটক মহিলার দাবী, তিনি এই হামলার বিষয়ে কিছুই জানেন না। রোগীর সঙ্গে তিনি ছিলেন। তারপরেও পুলিশ তাঁকে আটক করেছে। ঘটনার তদন্ত চালাচ্ছে দুর্গাচক থানার পুলিশ। 



  ------- বিজ্ঞাপন -------


 ------- বিজ্ঞাপন -------


 ------- বিজ্ঞাপন -------



 ------- বিজ্ঞাপন -------



No comments