Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

পুলিশের গাড়িতে হামলার অভিযোগে খেজুরি থেকে গ্রেফতার দাপুটে বিজেপি নেতা !



পূর্বমেদিনীপুর.ইন :  খেজুরির বিজেপির এক দাপুটে নেতাকে গ্রেফতার করল পুলিশ। রবিবার দুপুরে রামনগর থানা এলাকা থেকে খেজুরির বিজেপি নেতা সুমন দাসকে গ্রেফতার করা হয়েছে। আগামী সোমবার তাঁকে কাঁথি আদালতে হাজির করা হবে বলে খেজুরি থানা সূত্রে জানা গেছে।

প্রসঙ্গতঃ গত ১লা জুন তৃনমুল ও বিজেপির সংঘর্ষে রনক্ষেত্রের চেহারা নেয় খেজুরির কন্ঠিবাড়ি এলাকা। ঘটনাস্থলে পুলিশ এলে তাদের গাড়ি ভাঙচুর করে নয়নজুলিতে গাড়ি ঠেলে ফেলে দেওয়া হয়।

পরের দিন সকালে খেজুরির তৃণমূল বিধায়ক রনজিৎ মন্ডলল ঘটনার গেলে তাকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপির কর্মীরা। পুলিশ গেলে তাদের উপর পুনরায় হামলা চালানো হয় বলে অভিযোগ।

এই ঘটনার পর পুলিশের ওসি বদল হয়ে যায়। পরে অভিযান চালিয়ে পুলিশ পাঁচজনকে গ্রেফতার করে। এই ঘটনায় পুলিশের খাতায় মূল অভিযুক্ত বিজেপি নেতা সুমন দাস এলাকা ছেড়ে গা ঢাকা দেয়।

রবিবার গোপন সূত্রে খবর পেয়ে রামনগর থেকে সুমনকে গ্রেফতার করে পুলিশ। খেজুরি থানার পুলিশ ধৃত সুমনের বিরুদ্ধে গাড়ি ভাঙ্গচুর, পুলিশের উপর প্রাণঘাতি হামলা সহ একাধিক ধারায় মামলা দায়ের করেছে।


খেজুরির বিজেপি নেতা তাপস কুমার দোলুই জানান, গ্রেফতার হওয়া সুমন খেজুরিতে দীর্ঘদিন শাসক দল তৃনমুলের বিরুদ্ধে আন্দোলন করেছিল। তাঁকে আটকাতেই মামলা দিয়ে তাঁকে গ্রেফতার করা হল। 


  ------- বিজ্ঞাপন -------

 ------- বিজ্ঞাপন -------

 ------- বিজ্ঞাপন -------

 ------- বিজ্ঞাপন -------

 ------- বিজ্ঞাপন -------


No comments