Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

রাতের অন্ধকারে খেজুরী-২ ব্লকের হলুদবাড়িতে পুলিশী সন্ত্রাসের অভিযোগ বিজেপির !



পূর্বমেদিনীপুর.ইন : বৃহস্পতিবার গভীর রাতে খেজুরির হলুদবাড়ি অঞ্চলের দেখালি গ্রামে রাতভর তল্লাশি চালাল খেজুরি থানার পুলিশ। আর এই তল্লাশির সময় বহু বিজেপি কর্মীর বাড়ির দরজা ভেঙে ভেতরে ঢুকে তছনছ করে দেওয়ার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে।



বিজেপি সূত্রে দাবী, গতকাল রাতে স্থানীয় বাসিন্দা তিমির পন্ডা, পরেশ বর, জয়দেব আড়ি, কার্তিক আড়ি সহ কয়েক জনের বাড়িতে পুলিশ অভিযান চালায়। খেজুরী থানার পুলিশের সঙ্গে সহযোগিতায় মারিশদা ও ভুপতিনগর থানার পুলিশও ছিল বলে জানা গেছে।

দিন কয়েক আগে কন্ঠিবাড়ী এলাকায় পুলিশকে ঘিরে বিক্ষোভের জেরে বিজেপি কর্মী ও সমর্থকদের বিরুদ্ধে মামলা হয়েছে সেই বিজেপি সমর্থকদের পাকড়াও করার নামে গভীর রাতে গ্রামে গিয়ে পুলিশ ঘরবাড়ি তছনছ করে দিয়েছে বলে অভিযোগ বিজেপির।



শুধু যাদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে তারাই নয়, এছাড়াও এলাকায় বিজেপি হিসেবে পরিচিতদের বাড়িতে ও অভিযান চালাচ্ছে পুলিশ, এমনটাই গ্রামবাসীদের দাবীগ্রামবাসীরা জানিয়েছেন, রাতের অন্ধকারে বাড়িতে দরজা ভেঙে ঢোকার পাশাপাসি মহিলাদেরও মারধর করা হয়েছে।



প্রসঙ্গতঃ এবারের লোকসভা নির্বাচনে  খেজুরী বিধান সভার বারাতলা, খেজুরী ও হলুদবাড়ি এই তিনটি অঞ্চলে উল্লেখযোগ্য ভাবে বিজেপি লিড পেয়েছে। তারপর থেকেই হলুদবাড়ি এলাকায় উত্তেজনা তৈরি হয়েছে। 


বিজেপি কর্মীকে তুলে নিয়ে গিয়ে মারধরের অভিযোগে তৃণমূল পার্টি অফিসেও ভাঙচুর চলেছে। এমনকি খেজুরির বিধায়কেও ওই এলাকায় ঢুকতে বাধা দেওয়া হয়েছিল। যার জেরেই পুলিশের এই অভিযান বলে দাবী বিজেপি নেতৃত্বের।






 ------- বিজ্ঞাপন -------


  




No comments