Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

মহিষাদলে জামাইয়ের হাতে শ্যালক খুন, ব্যাপক চাঞ্চল্য এলাকায়, মূল অভিযুক্ত গ্রেফতার !




পূর্বমেদিনীপুর.ইন : বোনের ওপর অত্যাচার চালাত জামাই সহ শ্বশুরবাড়ির লোকেরা। এরই প্রতিবাদ করতে গিয়ে জামাইয়ের পরিবারের চূড়ান্ত শত্রু হয়ে ওঠে পূর্ব মেদিনীপুরের মহিষাদল থানার গেওখালীর শুকলালপুরের বাসিন্দা সেক সাদ্দাম (২৮)।

শনিবার রাতে খাওয়া দাওয়ার পর বাড়ি থেকে ঘুরতে বেরিয়েছিল সাদ্দাম। তাঁকে একা রাস্তায় পেয়ে নৃশংস ভাবে খুন করল দুষ্কৃতীরা। তাঁর পেটে ধারালো ছুরি ঢুকিয়ে দেওয়ার পাশাপাশি একাধিক কোপ বসানো হয়েছে সাদ্দামকে।

এর জেরে রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে ছেলেটি। সাদ্দামের দাদার অভিযোগ, তাঁর ভাইকে কুপিয়ে খুন করেছে জামাই সেক মুর্তজা, তাঁর দাদা সেক মুরসেলিম এবং বাবা সেক আকবর।

এই ঘটনার পর শনিবার রাতেই বাড়ি ছেড়ে অজ্ঞাত জায়গায় গা ঢাকা দিয়েছে অভিযুক্তরা। সকালে ঘটনার খবর পেয়ে মহিষাদল থানার পুলিশ গিয়ে মৃতদেহটিকে উদ্ধার করে নিয়ে এসেছে। তবে ক্ষিপ্ত গ্রামবাসীরা অভিযুক্তের বাড়িতে ব্যাপক ভাঙচুর চালিয়েছে বলে জানা গেছে। পরে মূল অভিযুক্ত জামাই সেক মুর্তজাকে গ্রেফতার করেছে পুলিশ।

এই মুহূর্তে এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে। মহিষাদল থানার পুলিশ জানিয়েছে, মৃতদেহটিকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হচ্ছে। তবে কি কারনে খুন তা এখনও পরিষ্কার নয়। গোটা ঘটনার তদন্তের পর বিস্তারিত জানা যাবে বলে পুলিশ জানিয়েছে।







No comments