Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

এগরায় বাড়ির মধ্যে থেকে ব্যক্তির রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে দানা বাঁধল রহস্য !



নন্দন বেরা, পূর্বমেদিনীপুর.ইন : রবিবার সকালে পূর্ব মেদিনীপুরের এগরা থানার ষঢ়রং-এ বাড়ির মধ্যে থেকে উদ্ধার হয়েছে এক ব্যক্তির রক্তাক্ত মৃতদেহ। মৃত ব্যক্তির নাম গোলক বিহারী জানা (৫৩)।

src="//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js">

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকালে গোলক বাবুর পরিবারে শোরগোল শুনে ছুটে আসে প্রতিবেশীরা। দেখা যায়, বাড়ির উঠোনে পড়ে রয়েছে তাঁর রক্তাক্ত মৃতদেহ। ঘটনার খবর পেয়েই ছুটে আসে এগরা থানার পুলিশ।


পুলিশ মৃতদেহটিকে উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, ওই ব্যক্তিকে ঘরের মধ্যে খুন করে টেনে বাইরে নিয়ে আসা হয়েছে। কি ভাবে এই খুন জানতে মৃত ব্যক্তির স্ত্রী সহ দুই কন্যা ও ছেলেকে আটক করে থানায় নিয়ে এসেছে পুলিশ।



মৃত গোলক বিহারী জানার কন্যা সুদীপ্তা জানা সংবাদমাধ্যমে জানিয়েছে, তার বাবা প্রায়শই মদ্যপ অবস্থায় তাদের মারধর করত। মায়ের সঙ্গেও বাবার সম্পর্ক মোটেই ভালো ছিল না। অন্যদিকে মায়ের সঙ্গে প্রতিবেশী এক যুবকের ঘনিষ্ঠতা রয়েছে বলেও জানিয়েছে মেয়েটি।


বাড়িতে মারধর অশান্তির জেরে মৃতের স্ত্রী উজ্জ্বলা জানা ছেলে মেয়েদের নিয়ে প্রায়শই বাপের বাড়িতে গিয়ে থাকতেন বলে জানিয়েছেন প্রতিবেশীরাও। তবে গত একমাস ধরে ওই ব্যক্তির সঙ্গে স্ত্রী ও ছেলেমেয়েদের সম্পর্ক তলানিতে চলে যায়।



মৃতের স্ত্রী জানিয়েছে, গতরাতে তাঁর স্বামী বাড়ির মধ্যেই খুন হয়েছে। তারা পাশের ঘরে থাকলেও কিছুই টের পায়নি। যদিও মৃতের ঘরে গিয়ে দেখা যায় চারিদিকে ছড়িয়ে রয়েছে রক্ত। মৃত্যুর আগে যে প্রচুর ধ্বস্তাধ্বস্তি হয়েছে তা পরিষ্কার। তাহলে পাশের ঘরে থাকা স্ত্রী ও ছেলেমেয়েরা কেন কিছুই টের পেলনা তা পরিষ্কার নয়।

ঘটনার তদন্তের স্বার্থে পুলিশ মৃতের স্ত্রী সহ ছেলেমেয়েদের আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। কিভাবে এই ঘটনা তা জানার চেষ্টা চলছে বলে পুলিশ জানিয়েছে। 









src="//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js">

No comments