Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

ভগবানপুরে ব্যাঙ্ক থেকে টাকা তুলে বাড়ি ফেরার পথে লক্ষাধিক টাকা ছিনতাই !



মিলন পন্ডা, পূর্বমেদিনীপুর.ইন : পূর্ব মেদিনীপুরের ভগবানপুরের একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংক থেকে টাকা তুলে বাড়ি ফেরার পথে টাকা ছিনতাইকারীদের খপ্পরে পড়ে সর্বস্ব খোয়ালেন এক দম্পটি।



ছিনতাই হওয়া টাকার পরিমাণ ৩লক্ষ টাকা বলে জানা গেছে। সোমবার বিকাল ৪টা নাগাট ভগবানপুর গোয়ালপুকুর রাস্তার কদমতলার কাছে ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে।



সূত্রের খবর, এদিন ভগবানপুরের পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের শাখা থেকে টাকা তুলে বাড়ি ফিরছিলেন গড়ভেড়ার বাসিন্দা নারায়ন শাসমল ও তার স্ত্রী। সেই সময় একটি বাইকে করে দুই যুবক এসে মহিলার হাতে থাকা ব্যাগ জোর পূর্বক টানতে থাকে।



এর জেরে ঔই দম্পতি সাইকেল থেকে রাস্তার উপর পড়ে যায়। তারপরেই ব্যাগটি নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। স্থানীয়রা ঘটনাটি দেখতে পেয়ে দম্পতিকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যায়।

পরে তাঁরা ভগবানপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। যদিও এখনো পর্ষন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। জানা গেছে, নারায়ন শ্যাসমলের স্ত্রী মহিলা স্বনির্ভর গোষ্ঠীর কাজ করেন৷ গোষ্ঠীর জন্য ব্যাঙ্ক থেকে ওই টাকা তুলে নিয়ে যাচ্ছিলেন বলে জানা গেছে।



No comments