Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

নন্দকুমারে ৪১নং জাতীয় সড়কে ফুটপাথে উঠল উন্মত্ত ট্রাক, মৃত ১, আহত একাধিক !



পূর্বমেদিনীপুর.ইন : শনিবার বিকেল ৪টে নাগাদ হলদিয়া মেছেদা ৪১নং জাতীয় সড়কের নন্দকুমারের কাছে একটি বেপরোয়া ট্রাক পিষে দিল পথচারীদের। ঘটনাটি ঘটেছে নন্দকুমারের গুমাই বাসস্ট্যান্ডের কাছে।



স্থানীয়রা জানিয়েছেন, এদিন বাসস্ট্যান্ডে গাড়ি ধরার জন্য অনেকেই দাঁড়িয়ে ছিলেন। সেই সময় একটি ট্রাকের পেছনে আসা আর একটি ট্রাক সোজা ফুটপাথের দিকে ছুটে আসতে থাকে।



ট্রাকটি প্রথমেই একটি মেশিন ভ্যানে ধাক্কা মারার পর, রাস্তার পাশে থাকা ফল দোকানে ঢুকে যায়। সেই সময় দাঁড়িয়ে থাকা যাত্রীদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। অধিকাংশরা সরে যেতে সক্ষম হলেও ট্রাকের তলায় পিষ্ট হয়ে এক জনের মৃত্যু হয়েছে।



এছাড়াও আরও বেশ কয়েকজন গুরুতর আহত হয়েছে। তাঁদের প্রথমে নন্দকুমার হাসপাতাল এবং পরে তমলুক জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

দুর্ঘটনায় জখম যাত্রী তমলুকের বড়বাড়ি এলাকার বাসিন্দা মহাদেব দেবনাথ জানিয়েছেন, মা'কে সঙ্গে নিয়ে মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন। সেখান থেকে বাড়ি ফেরার সময় বাস ধরতে দাড়িয়েছিলেন তারা।

সেই সময় একটি ট্রাকের পেছনে থাকা অন্য ট্রাকটি তাঁদের দিকে ধেয়ে আসতে থাকে। তা দেখেই মা'কে নিয়ে পাশে ঝাঁপ দেন। এতে তাঁরা আহত হলেও প্রাণে বেঁচে গিয়েছেন।

দেখুন ভিডিওটি-





------- বিজ্ঞাপন -------

------- বিজ্ঞাপন -------

------- বিজ্ঞাপন -------

------- বিজ্ঞাপন -------


No comments