Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

আসামের গুয়াহাটি থেকে উদ্ধার হল পূর্ব মেদিনীপুরের চুরি যাওয়া ট্রাক, গ্রেফতার ৯ !



নিউজবাংলা ডেস্ক : পূর্ব মেদিনীপুরের তমলুক ও কোলাঘাট থানা এলাকা থেকে ট্রাক চুরির ঘটনার তদন্তে নেমে বড়সড় সাফল্য পেল পূর্ব মেদিনীপুরের পুলিশ। গোপনে অভিযান চালিয়ে অসমের গুয়াহাটি থেকে উদ্ধার হয়েছে চুরি যাওয়া ট্রাক।

সেই সঙ্গে রাজ্যের বিভিন্ন জেলায় অভিযান চালিয়ে ট্রাক চুরি চক্রের ৯ পান্ডাকেও গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের ধারণা, এই চক্রের সঙ্গে আরও ব্যক্তি জড়িত রয়েছে। ধৃতদের পাকড়াও করতে জোরদার তল্লাশি চালাচ্ছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, তমলুক ও কোলাঘাট থানা এলাকায় দুটি ট্রাক চুরির তদন্তে নেমে আন্তঃরাজ্য ট্রাক পাচার চক্রের হদিশ পায় পুলিশ। তারা জানতে পারে, এখানকার ট্রাক চুরি করে পাশের রাজ্য অসমে পাঠিয়ে দেওয়া হচ্ছে। সেখানে রঙ ও গাড়ির নম্বর প্লেট বদলে গাড়িগুলিকে মেঘালয়ের দিকে পাঠিয়ে দেওয়া হচ্ছে।


সেখানে গাড়ির নকল কাগজপত্র ব্যবহার করেই দিব্যি গাড়িগুলিকে ব্যবহার করা হচ্ছে। তবে ঘটনার তদন্তে নেমে বড়সড় একটি চক্রকে পুলিশ পাকড়াও করেছে। প্রসঙ্গতঃ এর আগেও রাজ্য জুড়ে বড়সড় ট্রাক চুরি চক্রের পর্দাফাঁস করেছিল তমলুক থানার পুলিশ। এই চক্রে আর কোনও দুষ্কৃতি জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।





No comments