Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

তমলুকে প্রধানমন্ত্রীর পোষ্টার থেকে কাটা গেল মুন্ডু, ব্যাপক চাঞ্চল্য এলাকায় !



পূর্বমেদিনীপুর.ইন :   পূর্ব মেদিনীপুরের জেলা সদর তমলুক পুরসভার ১২নং ওয়ার্ড এলাকায় প্রধানমন্ত্রীর পোষ্টার থেকে তাঁর মুন্ডু কেটে নিয়ে যাওয়ার ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এছাড়াও পাশে থাকা আর একটি পোস্টারে থাকা প্রধানমন্ত্রীর ছবির অর্ধেক কেটে নেওয়া হয়েছে।



মঙ্গলবার সকালে ঘটনাটি নজরে আসতেই ঘটনাস্থলে ছুটে আসেন বিজেপির স্থানীয় নেতা কর্মীরা। তাদের থেকে খবর পেয়ে ঘটনাস্থলে আসেন তমলুক থানার পুলিশ। পুলিশ এসে ছেঁড়া পোস্টারের ছবি তুলে নিয়ে যায়।



তবে কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত তা এখনও পরিষ্কার নয়। বিজেপির তমলুক নগর মন্ডলের সভাপতি মধুসূদন প্রামাণিক জানান, এই সংস্কৃতি তমলুক শহরে আগে কখনও দেখা যায়নি। এই ঘটনা ঘটিয়ে বিজেপির ভাবাবেগে আঘাত করা হয়েছে।

তিনি জানান, লোকসভা নির্বাচনের ফল ঘোষণার পর গত ২৩ মে থেকেই এই এলাকায় প্রধানমন্ত্রীর দুটি পোষ্টার লাগানো হয়েছিল। আচমকাই আজ প্রধানমন্ত্রীর পোষ্টার থেকে মুন্ডু কেটে নেওয়া হয়েছে। তাঁর অভিযোগ, শাসক দল তৃণমূল ভেবেছে এভাবে সন্ত্রাস করে এলাকায় জেতা যাবে। তবে মানুষ এর জবাব দেবেন বলেই দাবী তাঁর।



ঘটনাটি সম্পর্কে তিনি ইতিমধ্যে দলের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকেও জানিয়েছে বলে জানান। সেই সঙ্গে পুলিশকে মৌখিক ভাবে অভিযোগ জানানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 






No comments