Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

কাঁথিতে ৬ দিনের শিশু মৃত্যুর ঘটনায় বেসরকারী নার্সিংহোমে উত্তেজনা !



মিলন পন্ডা, পূর্বমেদিনীপুর.ইন : কাঁথির একটি বেসরকারী নার্সিং হোমে এক ৬ দিনের শিশুর মৃত্যুর ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়িয়েছে। মৃত শিশুর পরিবারের আত্মীয়রা জানান, সদ্যজাত শিশুটি সুস্থ আছে জানিয়ে বাড়ি পাঠিয়েছিল চিকিৎসকরা।



কিন্তু বাড়ি যাওয়ার পরেই শিশুটি চূড়ান্ত অসুস্থতা ধরা পড়ে। এরপর তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় বেসরকারী নার্সিংহোমের সঙ্গে মৃতের পরিবার বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে।

খবর পেয়ে কাঁথি থানার পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দিয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত দেড় বছর আগে কাঁথির আঠিলাগড়ির বাসিন্দা উওম দাসের মেয়ে মৌসুমি সঙ্গে পশ্চিম মেদিনীপুরের মোহনপুর থানার অনুয়া গ্রামের কাঞ্চন সাউয়ের বিয়ে হয়।



মৌসুমি সন্তান সম্ভাভবা হলে বাবার বাড়ি কাঁথির আঠিলাগড়িতে এসে থাকতে শুরু করেন৷ গত ৬দিন আগে কাঁথি মহকুমা হাসপাতালে তিনি একটি পূত্র সন্তানের জন্ম দেন। গত চারদিন আগে কাঁথির এক চিকিৎসকের তত্ত্বাবধানে একটি বেসরকারী নাসিংহোমে ভর্তি করা হয় শিশুটিকে।

বৃহস্পতিবার বিকালে শিশুটিকে ছুটি করে মামার বাড়িতে নিয়ে চলে যায়। কিন্তু কয়েক ঘন্টার মধ্যেই শিশুটি চূড়ান্ত অসুস্থ হয়ে পড়লে তাঁকে পুনরায় নাসিংহোমে নিয়ে আসেন পরিবারের লোকেরা।



নাসিংহোমের চিকিৎসক শিশুটিকে মৃত বলে ঘোষনা করেন। তারপরেই এই ঘটনায় নাসিংহোমের সঙ্গে পরিবারের লোকেরা বাদানুবাদে জড়িয়ে পড়ে। ঘটনা সামাল দিতে হাজির হয় কাঁথি থানার বিশাল পুলিশ বাহিনী।

শুক্রবার কাঁথি থানার পুলিশ মৃতদেহটি হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। তবে এই ঘটনায় এখনও পুলিশে কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি।






  ------- বিজ্ঞাপন -------





No comments