Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

রামনগরে গভীর রাতে দুই নির্মাণ শ্রমিকের রহস্যজনক মৃত্যু !



মিলন পন্ডা, পূর্বমেদিনীপুর.ইন :  রামনগরের মিরগদা চন্দনপুরে কাজ করতে গিয়ে অস্বাভাবিক ভাবে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। মৃতরা হল কাঁথির ধর্মদাসবাড়ের বাসিন্দা ঘনশ্যাম মণ্ডল (৩২) এবং জালালখাঁবাড়ের বাসিন্দা ননী ঘোড়াই (৩৬)।

এই ঘটনাকে কেন্দ্র করে সোমবার ব্যাপক চাঞ্চল্য ছড়ায় কাঁথি মহকুমা হাসপাতালে চত্বরে। স্থানীয় সূত্রে জানা গেছে, রামনগরের চন্দনপুরে রণজিৎ বেরার বাড়িতে নির্মাণের কাজে যাওয়া ৪ শ্রমিক রবিবার রাতে একই বিছানায় ঘুমিয়ে ছিল।

রবিবার গভীর রাতে ঘণশ্যাম মন্ডল জানায় তাঁর পায়ে অসহ্য যন্ত্রণা হচ্ছে। এরপরেই ধীরে ধীরে নেতিয়ে পড়তে থাকে সে। ইতিমধে অন্য এক সঙ্গী ননী ঘোড়ই আচমকাই বমি করতে শুরু করে।


দুজনকেই উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালে নিয়ে এলে একে একে দু'জনকেই মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। এই ঘটনার খবর পেয়েই হাসপাতালে ছুটে আসেন মৃতদের আত্মীয়রা। কিভাবে এক সঙ্গে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হল তা নিয়ে উদ্বেগে সকলেই।

খবর পেয়ে কাঁথি থানার পুলিশ মৃতদেহগুলিকে উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে। যদিও চিকিৎসকদের প্রাথমিক অনুমান বিষধর সাপের কামড়েই সম্ভবত মৃত্যু হয়েছে এই দু'জনের। তবে ময়না তদন্তের রিপোর্ট হাতে আসার পরেই গোটা ঘটনা পরিষ্কার জানা যাবে বলে জানিয়েছে পুলিশ। 




No comments