Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

সুতাহাটায় ‘সাধু’র অসাধু কীর্তি, জমি বিবাদে তরোয়াল নিয়ে হামলা, বাড়িতে আগুন !

পূর্বমেদিনীপুর.ইন : জমি বিবাদের জেরে ঘরে আগুন দেওয়া ও প্রাণঘাতী হামলার অভিযোগ উঠল এক স্বঘোষিত স্বঘোষিত ‘সন্ন্যাসীর বিরুদ্ধে। সন্ন্যাসীর হামলায় জখম হয়েছেন ৯ জন গ্রামবাসী। সুতাহাটার ভূপতিনগর এলাকার ঘটনা। পুলিশ ওই ‘সন্ন্যাসী’কে গ…

 


পূর্বমেদিনীপুর.ইন : জমি বিবাদের জেরে ঘরে আগুন দেওয়া ও প্রাণঘাতী হামলার অভিযোগ উঠল এক স্বঘোষিত স্বঘোষিত ‘সন্ন্যাসীর বিরুদ্ধে। সন্ন্যাসীর হামলায় জখম হয়েছেন ৯ জন গ্রামবাসী। সুতাহাটার ভূপতিনগর এলাকার ঘটনা। পুলিশ ওই ‘সন্ন্যাসী’কে গ্রেফতার করেছে। ধৃতের নাম নারায়ণ মণ্ডল।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, নারায়ণ মণ্ডলের বাড়ি ভূপতিনগর গ্রামে। বছর খানেক ধরে সে নিজেকে সন্ন্যাসী বলে পরিচয় দিত। নিজের পদবী মণ্ডল হওয়া সত্ত্বেও সে নিজেকে নারায়ণ ব্রহ্মচারী বলে পরিচয় দিত। যে জায়গায় সে বাড়ি তৈরি করেছিল সেটিকে আশ্রম হিসেবে জাহির করতে চাইত।

বিভিন্ন সময়ে প্রতিবেশীদের সঙ্গে জমি সংক্রান্ত বিবাদে জড়িয়ে পড়েছিল সে। অভিযোগ, শুক্রবার রাত ২টো নাগাদ প্রতিবেশীর রিনা মান্নার বাড়িতে আগুন লাগানোর চেষ্টা করে নারায়ণ। চিৎকার-চেঁচামেচি শুনে আশপাশের লোকজন বেরিয়ে আসেন। সেই সময় প্রতিবেশী আনন্দ মণ্ডলের বাড়িতে দরজা ভেঙে ঢোকার চেষ্টা করে নারায়ণ।

আনন্দ বাধা দিলে ভোজালি উচিয়ে তেড়ে যায় সে। আনন্দর স্ত্রীর চিৎকারে লোকজন ছুটে এলে চম্পট দেয় নারায়ণ। ওই রাতেই ফের কয়েকটি বাড়িতে হামলা করে নারায়ণ। হামলায় ৯ জন জখম হন। তার মধ্যে ৫ জন হাসপাতালে চিকিৎসাধীন। সুতাহাটা থানায় অভিযোগ করলে নারায়ণকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, আশ্রমের ভিতরে বিভিন্ন ধরনের বেআইনি দাহ্য পদার্থ মজুত ছিল। সে সব আটক করা হয়েছে। শনিবার অভিযুক্তকে হলদিয়া মহকুমা আদালতে তোলা হলে ১৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক।

মোবাইলে নিউজ আপডেটপেতে হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দিন, ক্লিক করুন Whatsapp

No comments