Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

কলকাতা থেকে কাঁথি ফেরার পথে সুপ্রকাশ গিরির গাড়ির পেছনে ট্রাকের ধাক্কা, অল্পের জন্য রক্ষা পেলেন মন্ত্রীপুত্র !

 

তমলুক, পূর্ব মেদিনীপুর : কলকাতা থেকে কাজ সেরে নিজের ব্যক্তিগত গাড়িতে চড়ে বাড়ি ফেরার পথে বড়সড় দুর্ঘটনার কবলে পড়লেন কন্টাই পুরসভার ভাইস চেয়ারম্যান তৃণমূল নেতা সুপ্রকাশ গিরি। তিনি রাজ্যের মৎস্যমন্ত্রী রামনগরের তৃণমূল বিধায়ক অখিল গিরির পুত্র। সুপ্রকাশ জানিয়েছেন, “রবিবার বিকেল ৫টা নাগাদ হলদিয়া মেছেদা ১১৬ জাতীয় সড়কে তমলুকের নিমতৌড়ি এলাকায় একটি ট্রাক পেছন থেকে এসে সজোরে ধাক্কা মেরে পালিয়ে যায়। অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছি” জানিয়েছেন তিনি।

সুপ্রকাশ জানান, “গোটা ঘটনাটাই রহস্যে মোড়া। একটি ট্রাক আচমকা পেছন থেকে এসে সজোরে ধাক্কা মেরে পালিয়ে গেল”। তবে এই দুর্ঘটনায় সুপ্রকাশের গাড়িটি ক্ষতিগ্রস্ত হলেও তিনি ও চালক দু’জনেই অক্ষত রয়েছেন বলে জানিয়েছেন সুপ্রকাশ। দুর্ঘটনারে পরে অন্য একটি গাড়িতে চড়ে কাঁথি ফিরে যান মন্ত্রীপুত্র।

ইতিমধ্যে ঘটনাটি পুলিশকে জানিয়েছেন বলে সুপ্রকাশ জানান। অভিযোগ পেয়ে ঘাতক লরিটির সন্ধানে তল্লাশি শুরু করেছে পুলিশ। এর আগে কাঁথি ফেরার আগে দুর্ঘটনার কবলে পড়েছিলেন তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারীর গাড়িও। দিন কয়েক আগেই রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়ও একই ভাবে দুর্ঘটনার কবলে পড়েছিল কাঁথি থেকে কলকাতা যাওয়ার পথে। মমতা বন্দ্যোপাধ্যায়ের কনভয়ও ট্রাকের ধাক্কায় দুর্ঘটনার কবলে পড়েছিল এই জেলার কোলাঘাটে। তবে সব ক্ষেত্রেই শেষ পর্যন্ত দুর্ঘটনার তত্ত্বই উঠে এসেছে। সুপ্রকাশের ক্ষেত্রে কি জানা যায় সেদিকেই নজর থাকছে সবার।   

মোবাইলে নিউজ আপডেটপেতে হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দিন, ক্লিক করুন Whatsapp

No comments