Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

নন্দীগ্রামে নদীর পাড় থেকে উদ্ধার বস্তাবন্দী মুন্ডুহীন লাশ !



রাজকুমার আচার্য, পূর্বমেদিনীপুর.ইন : পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রাম থানা এলাকা থেকে উদ্ধার হল বস্তাবন্দী মুন্ডুহীন একটি লাশ। বুধবার বিকেল নাগাদ সন্দেহজনক ভাবে বস্তাটি পড়ে থাকতে দেখেন এলাকাবাসীরা। সন্দেহ হওয়ায় সেটি খুলতে গেলেই ভেতর থেকে মৃতদেহ দেখতে পান তাঁরা।

নন্দীগ্রামের ২নং ব্লকের তেরপেখ্যার কাছাকাছি গোপালচক এলাকায় নদীর পাড়ের কাছাকাছি এলাকায় দেহটি উদ্ধার হয়েছে। খবর পেয়ে নন্দীগ্রাম থানার পুলিশ মৃতদেহটিকে উদ্ধার করে থানায় নিয়ে গিয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে এই গোপালচক গ্রামের বাসিন্দা অভিজিৎ মাইতি (৩২) গতকাল থেকে নিখোঁজ ছিল।



বস্তায় উদ্ধার হওয়া ব্যক্তিই এই অভিজিৎ মাইতির দেহ হতে পারে বলে পরিবারের লোকেরা থানায় গিয়ে দেহটিকে সনাক্ত করেছে। তবে এলাকাবাসীরা আতংকিত দেহটি উদ্ধারের ঘটনায়।



মৃতদেহ উদ্ধারের ঘটনার পেছনে যে বড়সড় ষড়যন্ত্র রয়েছে তা একপ্রকার পরিষ্কার। দুষ্কৃতীরা মৃত ব্যক্তির পরিচয় গোপন করতেই দেহের মাথা কেটে নিয়ে গিয়েছে। কিন্তু এমন নৃশংস ঘটনা কারা ঘটাল তা জানতে উদ্বিগ্ন এলাকাবাসীরা। 



পরিবার সূত্রে খবর, ছেলেটি কনকপুরের একটি ফিসারীর দায়িত্ব সামলাত। গতকাল সন্ধ্যের পর থেকে ফিসারীতে ফোন চার্জে বসিয়ে সে বেরিয়ে আসে। তারপর থেকে পরিবারের লোকেরা কেউই অভিজিতের সঙ্গে যোগাযোগ করতে পারেনি। তবে কি কারনে এমন ঘটনা তা নিয়ে সবাই আতংকিত।
  
মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp

No comments