Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

হলদিয়ার প্রাক্তন দাপুটে তৃণমূল নেতা মিলন মন্ডল গ্রেফতার !



পূর্বমেদিনীপুর.ইন : রাজ্যে তৃণমূল ক্ষমতায় আসার পর মাত্র অল্প সময়ের মধ্যেই হলদিয়া শিল্পাঞ্চলের অবিসংবাদিত নেতা হয়ে উঠেছিলেন মিলন মন্ডল। তাঁকে অধিকারী পরিবারের ঘনিষ্ঠ বলেই জানত হলদিয়ার মানুষরা। কিন্তু অল্প দিনেই তাঁর জনপ্রিয়তায় ভাঁটা পড়ে যায়।


হলদিয়া পুরসভার নির্বাচনে বিপুল ভোটে বাম প্রার্থীর কাছে পরাস্ত হন তিনি। আর তারপর থেকেই দলের মধ্যেই ক্রমশঃ কোণঠাসা হয়ে পড়েন তিনি। পরিস্থিতি এমন দাঁড়ায় যে তিনি সম্প্রতি তৃণমূল ছেড়ে তলে তলে বিজেপি করতে শুরু করেন।



আর এরই মাঝে বুধবার রাতে হলদিয়া হাসপাতাল চত্বর থেকে তাঁকে গ্রেফতার করেছে দুর্গাচক থানার পুলিশ। তবে গ্রেফতারের পর কোনও সমস্যা যাতে না হয় তারজন্যই সম্ভবতঃ মিলন মন্ডলকে আনা হয়েছে মহিষাদল থানায়।



বৃহস্পতিবার দুপুর নাগাদ মিলনবাবুকে মেডিক্যাল পরীক্ষার জন্য বাসুলিয়া গ্রামীন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরপরেই সম্ভবতঃ তাঁকে আদালতে তোলা হতে পারে। তবে কি অভিযোগে এই দোর্দণ্ডপ্রতাপ প্রাক্তন তৃণমূল নেতাকে গ্রেফতার করা হল তা নিয়ে মুখে কুলুপ এঁটেছে পুলিশ।



অন্যদিকে সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে মিলন মন্ডল জানিয়েছেন, তিনি ষড়যন্ত্রের শিকার হয়েছেন। তাঁর দাবী, সম্প্রতি বিজেপি করার জন্যই তাঁকে মামলায় ফাঁসানো হয়েছে। যদিও এই বিষয়ে কোনও তথ্য পুলিশের তরফে প্রকাশ করা হয়নি।  



  ------- বিজ্ঞাপন -------


 ------- বিজ্ঞাপন -------


 ------- বিজ্ঞাপন -------



 ------- বিজ্ঞাপন -------





No comments