Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

মহিষাদলে মালগাড়ির ধাক্কায় প্রাণ হারাল প্রতিভাবান মিউজিক বিভাগের শিক্ষক সুব্রত অধিকারী !

পূর্বমেদিনীপুর.ইন, মহিষাদল : শনিবার গভীর রাতে পাঁশকুড়া ও হলদিয়াগামী রেলওয়ে লাইনে মাল গাড়ির ধাক্কায় প্রাণ হারালেন বিহারের সাফারী ইন্টার্নেশনাল হাই স্কুলের মিউজিক বিভাগের শিক্ষক সুব্রত অধিকারী (৩২)। তাঁর বাড়ি পূর্ব মেদিনীপুর …

 


পূর্বমেদিনীপুর.ইন, মহিষাদল : শনিবার গভীর রাতে পাঁশকুড়া ও হলদিয়াগামী রেলওয়ে লাইনে মাল গাড়ির ধাক্কায় প্রাণ হারালেন বিহারের সাফারী ইন্টার্নেশনাল হাই স্কুলের মিউজিক বিভাগের শিক্ষক সুব্রত অধিকারী (৩২)। তাঁর বাড়ি পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদলের অমৃতবেড়িয়া গ্রামে। তিনি কলকাতার রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে পার্কাসন মিউজিক নিয়ে এম.এ পাশ করেন।

অবিবাহিত শিক্ষক সুব্রত অধিকারীর বাবা তমলুকের রিজিনাল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অস্থায়ী  চতুর্থ শ্রেণীর একজন  কর্মী। কলকাতা রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের মিউজিক বিভাগের এক নম্বর ছাত্র ছিলেন সুব্রত। মৃত সুব্রত বাবুর বাবা রঘুনন্দন অধিকারী জানিয়েছেন, হঠাৎ শিক্ষকতা চলাকালীন বাড়িতে চলে আসে। তারপর থেকে আর স্কুলে যেতে চায়নি।

স্কুলে খবর নিয়ে দেখেছি, সেখানেও কোনরূপভাবে গন্ডগোলের সম্মুখীন হয়নি। বাড়িতে থাকতে চায় না। এলোমেলোভাবে ঘোরাঘুরি করতে থাকে। বিশিষ্ট চিকিৎসকদের দেখানোর পরও কোনরূপভাবে আর পরিবর্তন হয় না। গত রাত্রি বারোটার সময় কেশবপুর এবং সতীশ সামন্ত হল্ট স্টেশনের মাঝামাঝি বাসুলিয়া গ্রামে রেললাইনের উপর তাঁর মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়।

তাঁর মানি পাশে ভোটের কার্ড  ছিল। সেটি দেখেই আজ সকালে রেলওয়ে সিভিক ভলেন্টিয়ার অমৃত বেড়িয়া গ্রামের ভিলেজ পুলিশকে তাঁর বাড়িতে খবর দেওয়ার জন্য বলে। ভিলেজ পুলিশ আশিস জানা তার বাড়ির লোকজনকে খবর দেন। হলদিয়া রেলওয়ে জিআরপি পুলিশ স্টেশনের অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর তরুণ কিশোর জানা ঘটনাস্থলে এসে মৃতদেহটিকে উদ্ধার করে  ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। খবর পাওয়া মাত্র সুব্রত বাবুর বাড়ির লোকজন তাঁর দেহকে সনাক্তকরণ করার জন্য রেলওয়ে জিআরপি পুলিশ স্টেশনে যান।

সংবাদ – তপন জানা

মোবাইলে নিউজ আপডেটপেতে হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দিন, ক্লিক করুন Whatsapp

No comments