Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

মহিষাদলে ঝোপের মধ্যে উদ্ধার বৃদ্ধার ঝুলন্ত পচাগলা দেহ, ৪ দিন নিখোঁজ থাকার পর দেহ উদ্ধার জানাল পুলিশ !

 


মহিষাদল, পূর্ব মেদিনীপুর : সাত সকালে পূর্ব মেদিনীপুরের মহিষাদলের নাটশাল ২ গ্রাম পঞ্চায়েতের রঙ্গীবসান গ্রামে ভারত সেবাশ্রমে উল্টোদিকে একটি ঝোপের আড়াল থেকে উদ্ধার হল এক বৃদ্ধার ঝুলন্ত মৃতদেহ। ইতিমধ্যে মৃতদেহ পচন ধরেছে দেখে পুলিশের অনুমান ওই দেহটি দু-তিন দিন আগেকার। দেহটিকে উদ্ধার করে হলদিয়া মহকুমা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হচ্ছে। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে মহিলার পরিচয়। পুলিশ জানিয়েছে, মৃতার নাম পারুল দাস। তিনি মহিষাদলের পূর্ব শ্রীরামপুরের বাসিন্দা বলে জানা গেছে। গত ৪ দিন ধরে নিখোঁজ ছিলেন তিনি। 

পুলিশ সূত্রে জানা গেছে, এদিন ঘটনাস্থলের সামান্য দূরের নিকাশি নালায় কর্মরত শ্রমিকরাই প্রথমে মৃতদেহটিকে দেখতে পান। মৃতদেহ থেকে ছড়িয়ে পড়া দুর্গন্ধের জেরেই ঝোপের আড়ালে দেহটি নজরে আসে তাঁদের। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, পরনের শাড়ি গলায় জড়িয়েই ওই প্রৌঢ়ার দেহ গাছে ঝুলছিল। তবে দেহটি গাছের তলায় বসে থাকায় অনেকের সন্দেহ এই ঘটনার পেছনে কোনও চক্রান্ত রয়েছে।

যদিও পুলিশের প্রাথমিক অনুমান, ঘটনাস্থল ও পারিপার্শ্বিক পরিস্থিতি দেখে এই ঘটনা আত্মহত্যা বলেই মনে করা হচ্ছে। ইতিমধ্যে মৃতার দুই ছেলে পুলিশের সঙ্গে যোগাযোগ করে জানিয়েছে, মায়ের মানসিক সমস্যা ছিল। ৪ দিন আগেই বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন তিনি। মৃতদেহটিকে ময়না তদন্তে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ময়না তদন্তের প্রাথমিক রিপোর্ট এলেই গোটা ঘটনার সত্য উদ্ঘাটন হবে বলে জানিয়েছে পুলিশ।   

No comments