Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

গভীর রাতে মহিষাদলে হাইস্পিড বাইক দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু !

পূর্বমেদিনীপুর.ইন : শুক্রবার রাতে হাইস্পিড বাইক নিয়ে প্রচন্ড গতিতে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ছিটকে গিয়ে দুই যুবকের মৃত্যু হয়েছে। রাতভর মৃতদেহদুটি বাইক চাপা অবস্থায় থাকার পর খবর পেয়ে মহিষাদল থানার পুলিশ দেহদুটিকে উদ…


পূর্বমেদিনীপুর.ইন : শুক্রবার রাতে হাইস্পিড বাইক নিয়ে প্রচন্ড গতিতে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ছিটকে গিয়ে দুই যুবকের মৃত্যু হয়েছে। রাতভর মৃতদেহদুটি বাইক চাপা অবস্থায় থাকার পর খবর পেয়ে মহিষাদল থানার পুলিশ দেহদুটিকে উদ্ধার করে নিয়ে এসেছে।


সেই সঙ্গে দুর্ঘটনাগ্রস্ত মোটর বাইকটিকেও উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার জেরে দুই বাইক আরোহীর মাথায় জোরালো আঘাত লাগার জেরেই অতিরিক্ত রক্তক্ষরণে তাঁদের মৃত্যু হয়েছে।


মৃত দু'জনের মধ্যে একজনের নাম শুকদেব বেরা (২৮)। বাড়ি ভগবানপুরের কলাবেড়িয়া এলাকায়। আর এক জনের নাম দিলীপ বর্মণ (২৬)।  প্রাথমিক ভাবে খোঁজখবর নিয়ে পুলিশ জানতে পেরেছে মৃত শুকদেব বাড়িতে প্রায়শই মদ্যপ অবস্থায় স্ত্রীর সঙ্গে ঝামেলা পাকাত। গতকাল সন্ধ্যে ৭টা নাগাদ একই ভাবে বাড়িতে স্ত্রীকে মারধর করে বেরিয়ে আসে।


এরপর এক সঙ্গীকে নিয়ে হাইস্পিড মোটর বাইকে করে ওই রাতেই নরঘাট থেকে হরিখালি হয়ে গাড়ুঘাটার দিকে আসছিল। হরিখালি থেকে বেশ খানিকটা আসার পর রাস্তায় বাইক নিয়ে উল্টে পড়ে তারা। ঘটনাস্থলেই দু'জনের মৃত্যু হয়েছে। তবে সঙ্গী যুবকের পরিচয় এখনও জানা যায়নি।

শনিবার মৃতদেহদুটিকে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে। তবে দুর্ঘটনার জেরে মৃত্যু নাকি অন্য কোনও কারন রয়েছে এর পেছনে তাও খতিয়ে দেখা হচ্ছে।


  ------- বিজ্ঞাপন -------

  ------- বিজ্ঞাপন -------

 ------- বিজ্ঞাপন -------

No comments