Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

পুলিশের জালে ধরা পড়ল স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের টাকা আত্মসাতের ঘটনায় অভিযুক্ত যুবক !

পূর্বমেদিনীপুর.ইন :স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের টাকা আত্মসাতের অভিযোগে পুলিশের জালে ধরা পড়ল এক প্রতারক যুবক। শুক্রবার ভগবানপুর থানার পুলিশ প্রতারক যুবক পীযূষ মান্নাকে গ্রেফতারের পর শনিবার ধৃতকে কাঁথি আদালতে তোলা হলে বিচারক তার জামি…



পূর্বমেদিনীপুর.ইন : স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের টাকা আত্মসাতের অভিযোগে পুলিশের জালে ধরা পড়ল এক প্রতারক যুবক। শুক্রবার ভগবানপুর থানার পুলিশ প্রতারক যুবক পীযূষ মান্নাকে গ্রেফতারের পর শনিবার ধৃতকে কাঁথি আদালতে তোলা হলে বিচারক তার জামিন নাকচ করে ৩ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন।



পুলিশ জানিয়েছে, ধৃতের বাড়ি ভগবানপুর থানার তেখিবাড় গ্রামে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে ভগবানপুরের বিভিন্ন এলাকায় স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের কাছ থেকে টাকা তুলে একটি বেসরকারী সংস্থার কাছে টাকা জমা দিত অভিযুক্ত যুবক।



ওই মহিলাদের টাকা নেওয়ার পর রসিদ দিলেও সেই টাকা ওই বেসরকারী সংস্থার অফিসে জমা দেয়নি বলে অভিযোগ। ওই কোম্পানির পক্ষ টাকা জমা দেওয়ার জন্য পীযুষকে চাপ দেওয়া হয়। তখন পীযুষ জানায় মহিলারা তাকে কোন টাকা জমা দেয়নি।



তারপর কোম্পানির পক্ষ থেকে খোঁজখবর নিয়ে জানতে পারে মহিলাদের কাছ থেকে টাকা তোলা হয়েছে। এরপরেই গত ১৩ আগষ্ট ওই কোম্পানির ম্যানেজার সেক সাবির আলি কাঁথি আদালতে অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগ পত্র ভগবানপুর থানায় পাঠিয়ে দেওয়া হয়।


অভিযোগ পেয়ে পুলিশ তদন্তে নেমে শুক্রবার গভীর রাতে বাড়ি থেকে অভিযুক্তকে গ্রেফতার করে। ভগবানপুর থানা সূত্রে জানানো হয়েছে, অভিযোগে ভিত্তিতে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। তদন্তের স্বার্থে অভিযুক্তকে কাঁথি আদালত থেকে হেফাজতে নেওয়া হয়েছে। পুলিশ এই ঘটনায় তদন্ত শুরু করেছে।

No comments