Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

স্কুল ভিত্তিক রাজ্য স্তরের রোল প্লে প্রতিযোগিতায় বাজিমাৎ করল হলদিয়া পুনর্বাসন হাইস্কুলের ছাত্রছাত্রীরা !



পূর্বমেদিনীপুর.ইন : শুধু শিক্ষায় নয়, সংস্কৃতিতেও বাজিমাৎ করল পূর্ব মেদিনীপুর। মঙ্গলবার কলকাতায় আয়োজিত রাজ্য স্তরের রোল প্লে প্রতিযোগিতায় তাবড় তাবড় প্রতিযোগীদের হেলায় হারিয়ে সেরার সেরা হল পূর্ব মেদিনীপুরের হলদিয়া পুনর্বাসন হাইস্কুলের ছাত্রছাত্রীরা।



এবার বাংলার একমাত্র প্রতিনিধি হিসেবে আগামী ডিসেম্বরে দিল্লীতে যাচ্ছেন এই ছাত্রছাত্রীদের দলটি। এই খবর যারপরনাই উচ্ছ্বসিত জেলার প্রশাসন থেকে শুরু করে সমস্ত জেলাবাসীও। পূর্ব মেদিনীপুরের জেলা শাসকের ফেসবুক পেজে এই বার্তাটি ফলাও করে জানানো হয়েছে।

আর যে স্কুলের ছাত্রছাত্রীরা এমন একটা কান্ড ঘটিয়েছেন তাঁদের নিয়ে আনন্দে ভাসছেন  এই জয়ের কারিগর স্কুলের শিক্ষক শিক্ষিকা, অভিভাবকদেরর পাশাপাশি নাট্যকার অলকেশ সামন্ত। অলকেশের তত্ত্বাবধানেই অসামান্য নাটক পরিবেশন করেছে ছাত্রছাত্রীরা।



সকলের আশা, আগামী দিনে দিল্লী জয় করেই ফিরবে এই নাট্য দল। এর আগে পূর্ব মেদিনীপুরের আর এক স্কুল মহিষাদল গয়েশ্বরী গার্লস হাইস্কুলও দুর্দান্ত সাফল্য কেড়ে এনেছিল। তবে এবার হলদিয়া পুনর্বাসনের ছাত্রছাত্রীরা সব কিছুকেই ছাপিয়ে গিয়েছে।



তাঁদের এই সাফল্যের পর শুভেচ্ছার বন্যা বইছে সর্বত্র। মাধ্যমিক, উচ্চমাধ্যমিকে গত কয়েকবছর রাজ্যের সেরার শিরোপা ছিনিয়ে নিয়ে ছাত্রছাত্রীরা যে জেলার মুখ উজ্জ্বল করে চলেছে সেই পথেই এবার হলদিয়া পুনর্বাসনের ছাত্রছাত্রীদের হাত ধরে দিল্লী জয় হবেই, আশাবাদী সকলেই। 


No comments