Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

আবারও তপ্ত ময়নার বাকচা এলাকা, চলল বোমা, গুলি, আহত পুলিশ সহ একাধিক গ্রামবাসী, রাস্তায় গুঁড়ি ফেলে বিক্ষোভ !



পূর্বমেদিনীপুর.ইন : মাত্র কয়েকটা দিন চুপচাপ থাকার পর আবারও অশান্ত হয়ে উঠল পূর্ব মেদিনীপুরের ময়না থানার বাকচা গ্রাম। দিন কয়েক আগেই বরুণা গ্রামের তৃণমূল নেতা বসুদেব মণ্ডলকে প্রকাশ্য রাস্তায় নৃশংস ভাবে পিটিয়ে খুন করা হয়েছিল। তারপর থেকেই থমথমে ছিল এলাকা।

শুক্রবার এই ঘটনায় জড়িত অভিযোগে এক বিজেপি নেতাকে গ্রেফতার করতে গেলে উত্তেজনা চরম আকার নেয়। গড়ামাহাল গ্রামের বিজেপি নেতা বিজয ভুঁইয়াকে গ্রেফতার করে নিয়ে যাওয়ার সময় পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে গ্রামবাসীরা।

গ্রামবাসীদের দাবী, পুলিশ আসার আগেই গ্রামে ঢুকে ব্যাপক বোমাবাজি করেছে তৃণমূল। তারপরেই ওই বিজেপি নেতাকে কোনও প্রমাণ ছাড়াই গ্রেফতার করতে এসেছে পুলিশ। পুলিশের দাবী, তাঁদের লক্ষ করে ব্যাপক বোমা ছোঁড়া হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, এদিন সকালে পুলিশ গ্রামে যাওয়ার আগে থেকেই বেশ উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। পরে পুলিশ গ্রামে ঢুকে বিজেপি নেতা বিজয় ভুঁইয়াকে গ্রেফতার করে। এরপরেই উত্তেজিত গ্রামবাসীরা বাকচার বিভিন্ন জায়গায় রাস্তায় গাছের গুড়ি ফেলে অবরোধ শুরু করে।

যদিও ময়নার তৃণমূল নেতা শাজাহান আলির দাবী, পুলিশের সঙ্গে কোন তৃণমূল এর লোকজন ছিল না। তাঁর দাবী, বাকচা গ্রাম থেকে তৃণমূলের নেতা কর্মীরা ঘর ছাড়া। তাঁদের ওপর প্রতিনিয়ত অত্যাচার চলছে বলে দাবী তৃণমূল নেতার। তাই পুলিশ তাঁদের মতো কাজ করছে বলে জানিয়েছেন তিনি।

পূর্ব মেদিনীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার এম এম হাসান বলেন, তৃণমূল নেতা বসুদেব মণ্ডল এর খুনে বিজয় ভুঁইয়ার নামে অভিযোগ রয়েছে। তাই আজ ভোরে তাঁকে গ্রেফতার করতে গেলে গ্রামের মহিলারা ও পুরুষকে পুলিশকে লক্ষ করে বোমা ছোড়ে।


এর জেরে আহত হয়েছেন তমলুক এর মহকুমা পুলিশ আধিকারিক অতীশ বিশ্বাস সহ বেশ কয়েকজন পুলিশ কর্মী। পুলিশ কয়েক রাউন্ড টিয়াশেল ফাটিয়েছে বলে জানিয়েছেন তিনি। তবে পুলিশের গুলি চালনার বিষয়টি অস্বীকার করেছেন তিনি। যদিও ঘটনাস্থলের রাস্তার বিভিন্ন জায়গায় গুলি বোমার খোল পড়ে রয়েছে বলে দাবী গ্রামবাসীদের। 


No comments