Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

কাঁথিতে শিশু শ্রমিকের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় পুলিশ হেফাজতে স্বর্ণ ব্যবসায়ী সহ এক কর্মচারী !

পূর্বমেদিনীপুর.ইন : দিন কয়েক আগে পূর্ব মেদিনীপুরের কাঁথি শহরের সুপার মার্কেটের ওপরের একটি ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় নাবালক শ্রমিক সাগর শীট (১৪)-এর মৃতদেহ। সেই ঘটনায় নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে স্বর্ণ ব্যবসায়ী ও এক কর্মী…



পূর্বমেদিনীপুর.ইন : দিন কয়েক আগে পূর্ব মেদিনীপুরের কাঁথি শহরের সুপার মার্কেটের ওপরের একটি ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় নাবালক শ্রমিক সাগর শীট (১৪)-এর মৃতদেহ। সেই ঘটনায় নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে স্বর্ণ ব্যবসায়ী ও এক কর্মীকে গ্রেফতার করেছে কাঁথি থানার পুলিশ।

ধৃত সোনা দোকানের মালিক বলরাম কর ও দোকানের কর্মী অজয় ভৌমিককে বুধবার কাঁথি মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাঁদের ৬ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন।

পুলিশ জানিয়েছে ধৃত বলরামের বাড়ি পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানায় নাহালা চাইপাটে ও অজয়ের বাড়ি পূর্ব মেদিনীপুরের নন্দকুমার থানার নোয়াখালি গ্রামে। বলরাম কাঁথির সুপার মার্কেটে একটি ভাড়া বাড়িতে থাকতো। সেখানেই একটি সোনার দোকান করেছিল সে।

ওই সোনা দোকানে অনেক যুবক কাজ করতো। সেই সঙ্গে ওই নাবালক শিশুশ্রমিক সাগর শীটও কাজ করত দোকানে। গত ১৭ অক্টোবর সন্ধ্যায় গলায় গামছার ফাঁস লাগানো অবস্থায় সাগরের মৃতদেহ উদ্ধার হয়। এরপর গত ২২ অক্টোবর মৃতের প্রতিবন্ধী বাবা রাজকৃষ্ণ শীট কাঁথি থানায় অভিযোগ দায়ের করেন।

তাঁর অভিযোগ, নাবালক ছেলেকে খুন করে প্রমান লোপাটের জন্য ফাঁসিতে ঝুলিয়ে দেওয়া হয়েছে। তিনি আরও অভিযোগ করেন, তার ছেলে নিচুজাত বলে গালিগালাজ করতো, খাওয়ারের পাত্র আলাদা ভাবে রাখতো। দূর্গাপূজার সময় বাড়ি যাওয়ার ছুটি দেওয়া হয়নি।


কাঁথি মহকুমা পুলিশ অধিকারীক অভিশেষ চক্রবর্তী বলেন, লিখিত অভিযোগের ভিত্তিতে দু'জনকে গ্রেফতার করা হয়েছে। তদন্তের স্বার্থে তাঁদের হেফাজতে নেওয়া হয়েছে। পাশাপাশি পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp

No comments