Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

মহিষাদলের গাড়ুঘাটায় দেওয়াল ভেঙে সোনা দোকানে চুরি, ক্ষোভে ফুঁসছেন ব্যবসায়ীরা !

পূর্বমেদিনীপুর.ইন :  বৃহস্পতিবার গভীর রাতে মহিষাদলের গাড়ুঘাটা বাজারে দেওয়াল ভেঙে একটি সোনার দোকানের ভয়াবহ চুরি হয়েছে বলে জানা গেছে। এই ঘটনায় দোকানে থাকা লক্ষাধিক টাকার গহনা লুঠ হয়েছে বলে ব্যবসায়ীরা জানিয়েছেন।


এদিন সকালে ব্যবসায়ীর…


পূর্বমেদিনীপুর.ইন বৃহস্পতিবার গভীর রাতে মহিষাদলের গাড়ুঘাটা বাজারে দেওয়াল ভেঙে একটি সোনার দোকানের ভয়াবহ চুরি হয়েছে বলে জানা গেছে। এই ঘটনায় দোকানে থাকা লক্ষাধিক টাকার গহনা লুঠ হয়েছে বলে ব্যবসায়ীরা জানিয়েছেন।



এদিন সকালে ব্যবসায়ীরা দেখেন, নারায়ন জুয়েলার্স নামের ওই সোনার দোকানের দেওয়ালের বেশ খানিকটা ভাঙা রয়েছে। ভেতরে যেতেই মাথায় হাত ব্যবসায়ীদের। ওই সোনার দোকানে ঢুকে সবকিছুই লুঠ করে পালিয়েছে দুষ্ক্রিতীরা।

এই ঘটনায় ব্যাপক ক্ষোভে ফেটে পড়েছেন ব্যবসায়ীরা। দোকানের দেওয়াল ভেঙে এভাবে চুরির ঘটনা এর আগে কখনও ঘটেনি বলেই দাবী ব্যবসায়ীদের। দোষীদের দ্রুত গ্রেফতার দাবী জানিয়েছেন ব্যবসায়ীরা।



প্রসঙ্গতঃ দিন কয়েক আগে খোদ মহিষাদল বাজারের প্রাণকেন্দ্রে দুটি বড়সড় দোকানে চুরি হয়েছে। কিন্তু সেই চুরির ঘটনাতেও কেউই গ্রেফতার হয়নি। গাড়ুঘাটা বাজারের ব্যবসায়ী গৌতম মাইতি জানিয়েছেন, এমন ভয়াবহ চুরির ঘটনা এলাকায় প্রথমবার।




একাধিক ব্যক্তি দীর্ঘ সময় ধরে দেওয়াল ভেঙে দোকানে ঢুকে সব লন্ডভন্ড করে দিয়েছে। সোনার দোকানে থাকা কোনও জিনিসই আস্ত নেই। এলাকায় পুলিশের টহলদারী ঠিকমতো না থাকায় এই ঘটনা বলে অভিযোগ তাঁর। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।  





No comments