Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

বিচ্ছেদের জ্বালায় প্রেমিকার পথ ধরে আত্মঘাতী প্রেমিক, মুখে কুলুপ পরিবারের !



মিলন পন্ডা, পূর্বমেদিনীপুর.ইন : এ যেন কলিযুগে অমর প্রেম। প্রেমিকা আত্মঘাতী হওয়ার পর আত্মহত্যা করল প্রেমিক। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের রামনগর থানা এলাকায়। মঙ্গলবার সকালে হলদিয়া গ্রামের বাসিন্দা চিত্তরঞ্জন মান্না (২৩)-এর ঝুলন্ত মৃতদেহটি বাড়ি থেকে বেশ খানিকটা দূরের একটি গাছ থেকে উদ্ধার হয়েছে।



স্থানীয় বাসিন্দাদের দাবী, চিত্তরঞ্জন তাঁর প্রেমিকার বিরহেই আত্মঘাতী হয়েছে। গ্রামবাসীদের সূত্রে জানা গেছে, রামনগরের কুলবুধি গ্রামের নবমশ্রেনীর ছাএী সঙ্গীতা দাস (১৫)-এর সঙ্গে চিত্তরঞ্জনের প্রণয়ের সম্পর্ক গড়ে উঠেছিল। এরপর দু'জনে বাড়ি থেকে পালিয়েও যায়।



তবে দুই পরিবারের মধ্যস্থতায় ছেলে ও মেয়েকে নিজেদের বাড়িতে ফিরিয়ে আনা হয়। এরপর গত ১৯ নভেম্বর সকালে বাড়ির কড়িকাঠে ওড়নার ফাঁস লাগানো অবস্থায় সঙ্গীতা'র ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। তারপর থেকেই মনমরা হয়ে থাকত চিত্তরঞ্জন।

মঙ্গলবার সকালে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধারের খবর ছড়িয়ে পড়তেই ঝাঁকে ঝাঁকে এলাকার মানুষ ঘটনাস্থলে ভীড় জমান। পরে খবর পেয়ে রামনগর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটিকে উদ্ধার করে কাঁথি হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।



তবে এই মৃত্যুর ঘটনার সঙ্গে কোনও প্রণয়ের সম্পর্ক জড়িয়ে আছে কিনা বা ঠিক কিভাবে ছেলেটির মৃত্যু হয়েছে তা পরিষ্কার নয় বলে জানিয়েছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, এই মৃত্যুর ঘটনায় কোনও অভিযোগ দায়ের হয়নি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।





No comments