Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

গায়ে সিন্দুর মাখা, মাথা নেড়া, মারিশদায় বৃদ্ধের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য !

পূর্ব মেদিনীপুর.ইন  : তিনদিন নিখোঁজ থাকার পর পাশের গ্রামের একটি ঝোপ থেকে এক বৃদ্ধের পচাগলা ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল পূর্ব মেদিনীপুরের মারিশদা থানা এলাকায়।


মৃত ব্যাক্তির নাম বঙ্কেশ প্রধান (৬২)। তার বাড়ি মারি…


পূর্ব মেদিনীপুর.ইন  : তিনদিন নিখোঁজ থাকার পর পাশের গ্রামের একটি ঝোপ থেকে এক বৃদ্ধের পচাগলা ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল পূর্ব মেদিনীপুরের মারিশদা থানা এলাকায়।


মৃত ব্যাক্তির নাম বঙ্কেশ প্রধান (৬২)। তার বাড়ি মারিশদা থানায় ফতেপুর গ্রামে। বৃহস্পতিবার সন্ধ্যায় পথচারী মানুষেরা পাশের বহিত্রাকুণ্ডা গ্রামে রাস্তার পাশের ঝোপের মধ্যে দুর্গন্ধ পায়।

এরপরেই তাঁরা ঝোপে গিয়ে বঙ্কেশবাবুর ঝুলন্ত দেহ দেখতে পান। খবর ছড়িয়ে পড়তেই বিপুল পরিমানে লোক ভীড় জমা এলাকায়। পরে পরিবারের লোকেরা মৃতদেহটি শনাক্ত করে।


খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় মারিশদা থানার পুলিশ। তাঁরা দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কাঁথি হাসপাতালে পাঠিয়েছে।

প্রাথমিক ভাবে ঘটনাট আমহত্যার মনে হলেও মৃতদেহটি ভালোভাবে দেখার পর একাধিক প্রশ্ন উঠে আসছে৷ মৃতের পরিবারের দাবী, ওই ব্যাক্তিকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে।

কারন, তিনি একমাথা চুল নিয়ে বাড়ি থেকে গত মঙ্গলবার বেরিয়েছিলেন। আর এখন তাঁর মাথা নেড়া। শরীরের পেছন দিকে পিঠে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।


এছাড়াও মৃতদেহে সিন্দুর মাখানো রয়েছে বলেও দাবী মৃতের পরিবারের। এলাকার পঞ্চায়েত প্রধান অখিলেশ পণ্ডা বলেন, গত মঙ্গলবার শেষবার ওই ব্যাক্তিকে গয়া গিরি স্ট্যাণ্ডের কাছে দেখা গিয়েছিল।

কাঁথি মকুমা পুলিশ অধিকারীক অভিশেষ চক্রবর্তী বলেন, মৃতদেহটি হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এখনো পর্ষন্ত কোন লিখিত অভিযোগ দায়ের হয়নি। অভিযোগে পেলে পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হবে।

সূত্রের খবর, ওই ব্যক্তি একটি ফিসারীতে কাজ করতেন। সেই সুবাদে অনেকের কাছ থেকে টাকা নিয়েছিলেন তিনি।  এই মৃত্যুর পেছনে সেই ঘটনা দায়ী কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

No comments