Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

নাটশাল প্রিয়দর্শীর উদ্যোগে আয়োজিত হল আর্থিক ভাবে পিছিয়ে পড়া শতাধিক মানুষের বিনা ব্যায়ে চক্ষু পরীক্ষা শিবির !

পূর্ব মেদিনীপুর.ইন : পূর্ব মেদিনীপুরের মহিষাদল থানার নাটশাল প্রিয়দর্শী সংস্থার উদ্যোগে আয়োজিত হল একদিনের বিনা ব্যায়ের চক্ষু পরীক্ষা শিবির।

যেখানে এলাকার প্রায় ৫০০'রও অধিক মানুষের চক্ষু পরীক্ষা করা হয়েছে বলে সংস্থার তরফে জানান…


পূর্ব মেদিনীপুর.ইন : পূর্ব মেদিনীপুরের মহিষাদল থানার নাটশাল প্রিয়দর্শী সংস্থার উদ্যোগে আয়োজিত হল একদিনের বিনা ব্যায়ের চক্ষু পরীক্ষা শিবির।

যেখানে এলাকার প্রায় ৫০০'রও অধিক মানুষের চক্ষু পরীক্ষা করা হয়েছে বলে সংস্থার তরফে জানানো হয়েছে। সংস্থার তরফে জানা গেছে, প্রতি বছর একবার এমন বড়সড় শিবিরের আয়োজন করেন তাঁরা।



এই শিবিরে সব থেকে বেশী প্রাধান্য দেওয়া হয় এলাকার আর্থিক ভাবে পিছিয়ে থাকা বয়স্ক মানুষদের। মূলতঃ বিপিএল পরিবার ভুক্ত এবং ৫৫ বছরের উর্ধ্বে থাকা পুরুষ ও মহিলাদের প্রাধান্য দেওয়া হয়েছে।

যে সমস্ত মানুষদের চোখে ছানি পড়েছে বা চশমার প্রয়োজন অথবা নিয়মিত চোখের ওষুধের দরকার অথচ টাকার অভাবে চিকিৎসা থেকে বঞ্চিত রয়েছেন এমন মানুষদের জন্য বিনামূল্যে পরিষেবার ব্যাবস্থা হয়েছে এই ক্যাম্পের মাধ্যমে।


প্রিয়দর্শী সংস্থার সম্পাদক আশিস মিশ্র জানিয়েছেন, তাঁদের এবারের মেগা ক্যাম্পটির পরিচালনা জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে বিবেকানন্দ মিশন আশ্রম নেত্র নিরাময় নিকেতন এবং সহযোগিতা করছে IRC অ্যাগ্রোকেমিক্যালস প্রাইভেট লিমিটেড।


রবিবার সকাল থেকে নাটশাল হাইস্কুল মাঠে ক্যাম্পটি শুরু হয়েছে। বিবেকানন্দ মিশন আশ্রম নেত্র নিরাময় নিকেতন এর চক্ষু বিশেষজ্ঞদের তত্ত্বাবধানে প্রায় ৫০০ রও অধিক মানুষের চক্ষু পরীক্ষা হয়েছে বলে জানা গেছে।

No comments