Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

বাংলাদেশ থেকে নাবালিকা এনে অবৈধ দেহ ব্যবসা, কাঁথি থানার পুলিশের হাতে গ্রেফতার মূল অভিযুক্ত !

মিলন পন্ডা, কাঁথি (পূর্ব মেদিনীপুর) :বাংলাদেশ থেকে নাবালিকাকে নিয়ে এসে অবৈধ ভাবে দেহ ব্যবসা চালানোর অভিযোগে অবশেষে পুলিশের জালে ধরা পড়ল পাচারকারী মুল পাণ্ডা। কাঁথি মহিলা থানারপুলিশ ধৃতবিপ্লব রায়কে রবিবার কাঁথি আদালতে তোলে। 


সবদিক …


মিলন পন্ডা, কাঁথি (পূর্ব মেদিনীপুর) : বাংলাদেশ থেকে নাবালিকাকে নিয়ে এসে অবৈধ ভাবে দেহ ব্যবসা চালানোর অভিযোগে অবশেষে পুলিশের জালে ধরা পড়ল পাচারকারী মুল পাণ্ডা। কাঁথি মহিলা থানা পুলিশ ধৃত বিপ্লব রায়কে রবিবার কাঁথি আদালতে তোলে। 



সবদিক বিবেচনা করে বিচারক অভিযুক্তের জামিন নাকচ করে তাঁকে ৫ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন। পুলিশ জানিয়েছে ধৃত ব্যক্তি হুগলি জেলার রবীন্দ্রনগরের কালিতলার বাসিন্দা এই ঘটনায় যুক্ত বাকীদের খোঁজে জোরদার তল্লাশি শুরু করেছে পুলিশ।

 


পুলিশ সূত্রে জানা গেছে, গত মার্চ মাসে কাঁথি শহর থেকে বাংলাদেশী এক নাবালিকাকে উদ্ধার করে কাঁথি মহিলা থানার পুলিশ। এরপর কাঁথি আদালতে গোপন জবানবন্দী দেয় ধৃত কিশোরী। বর্তমানে ওই নাবালিকাকে হোমে রাখা হয়েছে পুলিশ জানিয়েছে, ওই নাবালিকাকে জিজ্ঞসাবাদ করে বেশকিছু চাঞ্চল্যকর তথ্য জানা গেছে। 


পুলিশ জানতে পারে, কাজের প্রলোভন দেখিয়ে মোটা টাকা বিনিময়ে কয়েকজন যুবক ওই নাবালিকাকে নদী পেরিয়ে বাংলায় নিয়ে এসেছে। এরপর তারা বিভিন্ন এলাকায় নাবালিকাকে দেহ ব্যবসার কাজে লাগাতো। শেষ পর্যন্ত বাংলাদেশী ওই নাবালিকাকে কাঁথির রুপশ্রী বাপাশে একটি ভাড়াবাড়িতে এনে রাখে ওই যুবক। 



এরপর মোটা টাকা বিনিময়ে নাবালিকাকে দিয়ে দেহ ব্যবসা চালাচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ বাংলাদেশী নাবালিকাকে উদ্ধার করে। এই ঘটনার যুক্ত সকলেই পুলিশ আসার আগেই পালিয়ে যায়। 


শনিবার রাতে মহিষাদল থেকে মূল  অভিযুক্তকে গ্রেফতার করে। কাঁথির মহকুমা পুলিশ আধিকারীক অভিশেষ চক্রবর্তী বলেন, তদন্তে নেমে মহিষাদল থেকে বিপ্লবকে গ্রেফতার করা হয়েছে। বাকী পাণ্ডাদের ধরতে অভিযুক্তকে হেফাজতে নেওয়া হয়েছে।




No comments