Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

প্রকাশ্যে এল মেচেদায় ট্রেনে উদ্ধার বাক্সবন্দী মৃতের পরিচয়, দিঘায় হোটেল লিজ নিতে গিয়েই খুন দাবী পরিবারের !



পূর্বমেদিনীপুর.ইন : মঙ্গলবার রাতে পূর্ব মেদিনীপুরের মেচেদায় ট্রেনের মধ্যে উদ্ধার হয়েছিল এক অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ। সুটকেশে ভরে তাঁর দেহটি ট্রেনে ফেলে পালায় দুষ্কৃতীরা। অবশেষে এই ঘটনার ২৪ ঘন্টার মধ্যেই উদ্ধার হল মৃত ব্যক্তির পরিচয়।



ওই মৃত ব্যক্তির নাম হাসান আলি (৪৫)। তাঁর বাড়ি কলকাতার বউবাজার থানার বি.বি.গাঙ্গুলি স্ট্রিট এলাকায়। ইতিমধ্যে ঘটনার খবর পেয়ে মৃতের পরিজন পাঁশকুড়া জিআরপি থানায় হাজির হয়ে ওই ব্যক্তিকে চিহ্নিত করেছে।

দেখুন ভিডিওটি-


মৃতের আত্মীয় মীর মহম্মদ ইকবাল হোসেনের দাবী, হাসান বাবু সম্প্রতি দিঘায় একটি হোটেল লিজে নেওয়ার উদ্যোগ নিয়েছিলেন। যার জন্য দিঘা ও সংলগ্ন এলাকার ৪ ব্রোকারের সঙ্গে যোগাযোগ রেখে চলছিলেন তিনি। দিঘার ওই হোটেল মালিকের কাছেও পুলিশ গিয়েছিল।



মীর মহম্মদবাবু আরও জানিয়েছেন, হোটেল মালিকের তরফ থেকে তাঁদের জানানো হয়েছে হাসান আলি'র সঙ্গে প্রায় ২১ লক্ষ টাকার চুক্তি হয়েছিল হোটেলটিকে লিজ দেওয়ার জন্য। যার মধ্যে ১৫ লক্ষ টাকা ইতিমধ্যে হাতে পেয়ে গিয়েছেন ওই হোটেল মালিক। বাকি ৬ লক্ষ টাকা ২৪ ফেব্রুয়ারী দেওয়ার কথা ছিল।



সেই টাকা দেওয়ার জন্যই হাসানবাবু বাড়ি থেকে ব্যাগ ভর্তি টাকা নিয়ে বেরিয়েছিলেন। মৃতের পরিবারের দাবী, সেই টাকা হাতিয়ে নেওয়ার জন্যই ৪ দুষ্কৃতী হাসান আলি'কে নৃশংস ভাবে খুন করে দেহটিকে বাক্সে ভরে ট্রেনে ফেলে গিয়েছে।

ইতিমধ্যে পুলিশের হাতে ওই ৪ ব্রোকারের নাম উঠে এসেছে বলে খবর। তবে ওই ব্রোকাররাই হাসানবাবুকে খুন করেছে নাকি এর পেছনে আরও কোনও রহস্য রয়েছে তাও খতিয়ে দেখছে পাঁশকুড়া জিআরপি পুলিশ। 




No comments