Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

৫ দিনের লড়াই শেষ, শ্রীকৃষ্ণপুরে গাড়ি দুর্ঘটনায় আহত ১ ছাত্রীর মৃত্যু, চিকিৎসাধীন আরও এক !

 


নন্দকুমার, পূর্ব মেদিনীপুর : গত সোমবার নন্দকুমারের শ্রীকৃষ্ণপুর হাইস্কুলের সামনে ট্রাকের ধাক্কায় গুরুতর জখম হয়েছিল দুই ছাত্রী। এরপর তাঁদের গুরুতর জখম অবস্থায় কলকাতায় চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানেই গতকাল শুক্রবার রাত্রি প্রায় ১১টা নাগাদ প্রাণ হারাল স্বপ্না কপাট নামের এক ছাত্রী।

আরও এক ছাত্রী এখনও আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। স্থানীয় সুত্রে জানা গেছে, গত সোমবার ২৮ ফেব্রুয়ারী শ্রীকৃষ্ণপুর হাইস্কুলে অ্যাডমিট কার্ড আনতে গিয়েছিল স্বপ্না ও তাঁর বান্ধবীরা। স্কুল থেকে বেরিয়ে আসার সময় আচমকাই দ্রুত গতিতে ছুটে আসা একটি ট্রাক তিন ছাত্রীকে ধাক্কা মারে। আহত অবস্থায় ৩ জনকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে একজনকে প্রাথমিক চিকিৎসার পর রাতেই ছেড়ে দেওয়া হয়।

স্বপ্না সহ আরও এক ছাত্রীকে কলকাতায় স্থানান্তরিত করা হয়। সেখানেই গতকাল স্বপ্না শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এই ঘটনায় ভেঙে পড়েছেন স্কুলের ছাত্রছাত্রী থেকে মৃতের পরিজনেরা। প্রসঙ্গতঃ এর আগে মহিষাদলের গেওখালী রোডেও কয়েকদিন আগে একটি ট্রাকের ধাক্কায় প্রাণ হারায় মহিষাদল গয়েশ্বরী গার্লস হাইস্কুলের এক ছাত্রী। এরপর থেকেই স্কুল খোলা ও বন্ধের সময় বিপুল সুরক্ষা ব্যবস্থা বাড়ানো হয়েছে।

মোবাইলে নিউজ আপডেটপেতে হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দিন, ক্লিক করুন Whatsapp

No comments