Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

অল্পের জোরে বাঁচল প্রাণ, পাঁশকুড়ায় ঝোপের ভেতর উদ্ধার গলাকাটা অর্ধমৃত যুবক !

পূর্বমেদিনীপুর.ইন : গতকাল রাতের অন্ধকারে দুষ্কৃতীরা এক যুবকের মাথায় আঘাত করার পর তার গলার নলি কেটে দিয়ে ভেবেছিল মৃত্যু নিশ্চিত হয়ে গিয়েছে ওই ব্যক্তির। কিন্তু ভাগ্যের জোরে বেঁচে যাওয়া ওই ব্যক্তিকে উদ্ধার করে পাঁশকুড়া হাসপাতালে চিক…


পূর্বমেদিনীপুর.ইন : গতকাল রাতের অন্ধকারে দুষ্কৃতীরা এক যুবকের মাথায় আঘাত করার পর তার গলার নলি কেটে দিয়ে ভেবেছিল মৃত্যু নিশ্চিত হয়ে গিয়েছে ওই ব্যক্তির। কিন্তু ভাগ্যের জোরে বেঁচে যাওয়া ওই ব্যক্তিকে উদ্ধার করে পাঁশকুড়া হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।


ঘটনাস্থল পাঁশকুড়া পুরসভার ১৭নং ওয়ার্ডের চাঁপাডালি এলাকায়। ওই যুবকের কোনও পরিচয় এখনও জানা যায়নি। তবে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।


স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকালে স্থানীয়রা ঝোপের মধ্যে কিছু আওয়াজ শুনে ওই যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এরপরেই স্থানীয়রা পাঁশকুড়া থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে এসে আহত ব্যক্তিকে উদ্ধার করে পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যায়।


পুলিশ সূত্রে জানা গেছে, ওই ব্যক্তি কে তার পরিচয় এখনও উদ্ধার হয়নি। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। পাশাপাশি গলায় ধারালো অস্ত্রের কোপ রয়েছে। ঘটনাটি কি ঘটেছে বা এর পেছনে অন্য কেউ জড়িত রয়েছে কিনা তা এখনও পরিষ্কার নয়। ঘটনার জেরে এলাকায় ব্যাপক আতংক ছড়িয়েছে।


  ------- বিজ্ঞাপন -------

  ------- বিজ্ঞাপন -------

 ------- বিজ্ঞাপন -------

No comments