Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

চুরি যাওয়া একঝাঁক মোবাইল উদ্ধার করে তা প্রকৃত মালিকের হাতে তুলে দিল রামনগর থানা !

সঞ্জীব আচার্য, পূর্বমেদিনীপুর.ইন : চুরি যাওয়া একঝাঁক দামী অ্যান্ড্রয়েড ফোন উদ্ধার করে তা প্রকৃত মালিকের হাতে তুলে দিল পূর্ব মেদিনীপুর জেলার রামনগর থানার পুলিশ। শুক্রবার কাঁথির মহকুমা পুলিশ আধিকারীক সৈয়দ এমএম হোসেন এবং রামনগর থানা…


সঞ্জীব আচার্য, পূর্বমেদিনীপুর.ইন : চুরি যাওয়া একঝাঁক দামী অ্যান্ড্রয়েড ফোন উদ্ধার করে তা প্রকৃত মালিকের হাতে তুলে দিল পূর্ব মেদিনীপুর জেলার রামনগর থানার পুলিশ। শুক্রবার কাঁথির মহকুমা পুলিশ আধিকারীক সৈয়দ এমএম হোসেন এবং রামনগর থানার ওসি সত্যজিৎ চাণক মোবাইলগুলি ফিরিয়ে দিয়েছেন।


পুলিশ সূত্রে জানা গেছে, এই মাসে সব মিলিয়ে প্রায় ২২টি চুরি যাওয়া অ্যান্ড্রয়েড ফোন উদ্ধার করেছে রামনগর থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, গত কয়েকমাস ধরে রামনগর থানা এলাকার বিভিন্ন জায়গা থেকে মোবাইল হারানোর একাধিক অভিযোগ দায়ের হয় রামনগর থানায়। এতেই নড়েচড়ে বসে পুলিশ।


তদন্তে নেমে পুলিশ টাওয়ার লোকেশন ট্র‍্যাক করে এবং পূর্ব মেদিনীপুর জেলা সিএমজি সেলের সহায়তায়  হারানো মোবাইলগুলি উদ্ধার করেছে। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি বলে জানিয়েছে পুলিশ। রামনগরের ওসি সত্যজিৎ চাণক বলেন, "এটাই পুলিশের কাজ। দিনরাত অভিযান চালিয়ে আমরা টাওয়ার লোকেশন ট্র‍্যাক করে হারানো মোবাইল ফোনগুলি উদ্ধার করতে সক্ষম হয়েছি।তবে মানুষকে আরও বেশি সচেতন হতে হবে।"


প্রসঙ্গত, গত ১ জানুয়ারি রামনগর থানার পুলিশ ৭টি এবং ১৪ মার্চ ১১টি নামীদামী এন্ড্রোয়েড মোবাইল ফোন উদ্ধার করে তাদের মালিকদের থানায় ডেকে ফেরৎ দিয়েছে। শুক্রবার মোবাইল ফিরে পেয়ে ওই ব্যক্তিরা জানান, "পুলিশের এই কাজ খুবই প্রশংসনীয়। তবে আমরা ভাবিনী যে মোবাইলটি পুনরায় ফিরে পাব। এর জন্য পুলিশকে অসংখ্য ধন্যবাদ জানাই।"


  ------- বিজ্ঞাপন -------

  ------- বিজ্ঞাপন -------

 ------- বিজ্ঞাপন -------

No comments