Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

রামনগরে গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় বাড়ি ভাঙচুর, গ্রেফতার শাশুড়ি !



পূর্ব মেদিনীপুর.ইন : এক গৃহবধুকে শ্বাসরোধ করে খুন করার পর ফাঁসিতে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে। এই ঘটনার পর মৃতার বাপের বাড়ি লোকেরা মেয়ের শ্বশুরবাড়িতে ভাঙ্গচুর করে বলে অভিযোগ।

মৃতার বাপের বাড়ির অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার রামনগর থানার পুলিশ অভিযুক্ত শ্বাশুড়ি বলুরানি খান্ডাকে গ্রেফতার করেছে। শুক্রবার ধৃতকে কাঁথি আদালতে তোলা হলে বিচারক তার জামিন নাকচ করে ২ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন। পুলিশ জানিয়েছে, ধৃত বলুরানীর বাড়ি রামনগর থানার বক্সিপুর গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত এক বছর আগে রামনগর কাদুয়া গ্রামের শুভাশিষ আদকের মেয়ে প্রিয়াঙ্কার সঙ্গে দিলীপের বিয়ে হয়। বিয়ের পর থেকে অতিরিক্ত পনের দাবিতে গৃহবধুকে শারিরিক ও মানসিক অত্যাচার করত শ্বশুরবাড়ির লোকেরা বলে অভিযোগ।

গত ৩০ জুলাই বাড়িতে গলায় ফাঁস লাগানো অবস্থায় প্রিয়ঙ্কা খাণ্ডা (২০)র ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। রামনগর থানার পুলিশ গিয়ে বাড়ি থেকে মৃতদেহ উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালে ময়না তদন্তে পাঠিয়েছে।


রামনগর থানার ওসি সত্যজিৎ চানক বলেন, এই ঘটনায় ৫জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। ১ জন গ্রেফতার হলেও বাকীরা বাড়িছাড়া রয়েছে। তাদের ধরতে জোরদার তল্লাশি শুরু হয়েছে।




No comments