Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

দিঘা থানার উদ্যোগে আয়োজিত হল জমজমাট সৈকত কাপ ফুটবল টুর্নামেন্ট !

চন্দন বারিক, পূর্ব মেদিনীপুর.ইন : পুলিশ এবং সাধারণ মানুষের মধ্যে জনসংযোগ বাড়াতে পূর্ব মেদিনীপুর জেলা পুলিশের সহায়তায় দিঘা থানার উদ্যোগে অনুষ্ঠিত হল সৈকত কাপ-২০১৯। দীঘার বিধান চন্দ্র ময়দানে স্থানীয় ক্লাবগুলিকে নিয়ে এই টুর্নামে…


চন্দন বারিক, পূর্ব মেদিনীপুর.ইন : পুলিশ এবং সাধারণ মানুষের মধ্যে জনসংযোগ বাড়াতে পূর্ব মেদিনীপুর জেলা পুলিশের সহায়তায় দিঘা থানার উদ্যোগে অনুষ্ঠিত হল সৈকত কাপ-২০১৯। দীঘার বিধান চন্দ্র ময়দানে স্থানীয় ক্লাবগুলিকে নিয়ে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়।

যেখানে মোট চারটি দল খেলায় অংশগ্রহণ করে। খেলার শুভ সূচনা করেন দিঘা থানাৱ ওসি বাসুকি নাথ ব্যানার্জি। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ফাইনালে পৌছায় দিঘা ঐক্যতান ও ৱতনপুৱ মুনলাইট।  তবে শেষ পর্যন্ত ২-০ গোলে দিঘা ঐক্যতান জয় লাভ করে।

বিজয়ী এবং বিজিতদের হাতে পুরষ্কার মূল্য সহ ট্রফি তুলে দেন পদিমা-১ গ্রাম পঞ্চায়েতের প্রধান কেয়া দোলাই। উপস্থিত ছিলেন মহকুমা ক্রীড়া স্কুল কাউন্সেলিং এর যুগ্ম সম্পাদক শশধর পাত্র।


এছাড়াও বিশিষ্ট ক্রীড়াবিদ বসন্ত কুমার জানা, বিশিষ্ট শিক্ষক দিলীপ দলাই, ক্রীড়াবিদ সত্যব্রত দাস প্রমুখরা। সমস্ত খেলা পরিচালনায় সহযোগিতা করেন ঐক্যতান ক্লাবের সমস্ত সদস্যবৃন্দরা।


  ------- বিজ্ঞাপন -------

  ------- বিজ্ঞাপন -------

 ------- বিজ্ঞাপন -------

 ------- বিজ্ঞাপন -------

No comments