Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

বিদ্যুতের অনিয়মিত সরবরাহের জেরে পানীয় জলের চূড়ান্ত সংকট ভগবানপুরের বিস্তীর্ণ এলাকায়, প্রতিবাদে পথ অবরোধ !

মিলন পন্ডা, পূর্বমেদিনীপুর.ইন : একদিকে পারদ চড়ছে পাল্লা দিয়ে। আর সেই সঙ্গেই বাড়ছে জল সংকট। যার কারন, বিদ্যুতের লাগামছাড়া সমস্যা। কোনও কারন ছাড়াই প্রতিনিয়ত বিদ্যুৎ বিভ্রাটের জেরে এলাকায় জল সরবরাহ মুখ থুবড়ে পড়েছে বলে অভিযোগ গ্রামবা…


মিলন পন্ডা, পূর্বমেদিনীপুর.ইন : একদিকে পারদ চড়ছে পাল্লা দিয়ে। আর সেই সঙ্গেই বাড়ছে জল সংকট। যার কারন, বিদ্যুতের লাগামছাড়া সমস্যা। কোনও কারন ছাড়াই প্রতিনিয়ত বিদ্যুৎ বিভ্রাটের জেরে এলাকায় জল সরবরাহ মুখ থুবড়ে পড়েছে বলে অভিযোগ গ্রামবাসীদের।


এরই প্রতিবাদে সোমবার সকালে গুরুত্বপূর্ণ অফিস টাইমে এগরা বাজকুল রাজ্য সড়কের কাজলাগড় বাসস্ট্যান্ডের কাছে পথ অবরোধ করেন গ্রামবাসীরা। প্রায় ২ঘন্টা ধরে অবরোধ চলার পর খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ভগবানপুর থানার পুলিশ।

এই অবরোধের জেরে পণ্যবাহি ট্রাক সহ যাএীবাহী বাস দাঁড়িয়ে পড়ে। চূড়ান্ত সমস্যায় পড়েন নিত্যযাত্রীরা। শুধু তাই নয় স্কুল কলেজের ছাত্রছাত্রীরাও বেশ সমস্যায় পড়েন। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ভগবানপুরের কাজলাগড়, লালপুর সহ একাধিক গ্রামে প্রচন্ড গরমের সময় পানীয় জলের চূড়ান্ত সংকট দেখা দিয়েছে।


যার মূল কারন দিনের অধিকাংশ সময় বিদ্যুৎ থাকছে না। ভগবানপুরের বিধায়ক অদ্ধেন্দু মাইতি এই সমস্যার কথা স্বীকার করে জানান, পানীয় জলের জন্য এলাকায় একাধিক জায়গায় প্রচুর পরিমানে ইলেকট্রিক পাম্প বসানো হয়েছে।


কিন্তু বিদ্যুতের সরবরাহ না থাকার কারণে পানীয় জলের সরবরাহে সমস্যা হচ্ছে। দ্রুত যাতে সমস্যা সমাধান করা যায় সে বিষয়ে দেখার আশ্বাস দিয়েছেন বিধায়ক। তাঁর মতে, কয়েকদিনের মধ্যেই এলাকায় একটি বিদ্যুতের সাবস্টেশান বাসানো হবে। এরপরেই অবরোধ তুলে নেন গ্রামবাসীরা।


  ------- বিজ্ঞাপন -------

  ------- বিজ্ঞাপন -------

 ------- বিজ্ঞাপন -------

No comments