Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

ভুপতিনগর বাজারে তেল ট্যাঙ্কারের ধাক্কায় নিরীহ সাইকেল আরোহীর মৃত্যু !



মিলন পন্ডা, পূর্বমেদিনীপুর.ইন : কাজ সেরে বাড়ি ফেরার পথে তেল ট্যাঙ্কারের ধাক্কায় মর্মান্তিক মৃত্যু হল এক তরতাজা যুবকের। শনিবার সন্ধ্যায় হেঁড়িয়া ইটাবেড়িয়া রাস্তার ভূপতিনগর বাজারের সামনে এই দুরঘটনাটি ঘটেছে।

পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম বিশ্বজিৎ ভূঞ্জ্যা (২৩)। তাঁর বাড়ি ভূপতিনগর থানার উৎবাদল গ্রামে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে মৃত বিশ্বজিৎ ভূপতিনগরের মাধাখালি বাজারে গ্যাসের কাজ করত।

প্রত্যেক দিনের মতো এদিনও সন্ধ্যায় কাজ সেরে সাইকেলে বাড়ি ফিরছিল সে। সেই সময় হেঁড়িয়ার দিক থেকে একটি ট্যাঙ্কার তেল নিয়ে পটাশপুরের আড়গোয়ালের দিকে যাচ্ছিল। ভূপতিনগরের কাছে এলে তেল ট্যাঙ্কারটি সাইকেল চালককে চাপা দেয়।

চাকায় তলায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই যুবকের। ঘাতক তেল ট্যাঙ্কারটি নিয়ে চালক দ্রুত পালানোর চেষ্ঠা করে। তবে স্থানীয় বাসিন্দারা তেল ট্যাঙ্কারটিকে ঘিরে ফেলে চালক ও খালাশিকে আটক করে।


ঘটনার খবর পেয়ে দ্রুত হাজির হয় ভূপতিনগর থানার পুলিশ। পরে মৃতদেহটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। সেই সঙ্গে তেল ট্যাঙ্কারটির পাশাপাশি চালক ও খালাশিকে আটক করে পুলিশ। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।




No comments