Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Popular Posts

Breaking News:

latest

পেছন থেকে বাসের ধাক্কা, পিছাবনীর কাছে মর্মান্তিক মৃত্যু যুবকের, আহত মহিলা যাত্রী !



চন্দন বারিক, পূর্বমেদিনীপুর.ইন :  মোটর বাইকে চেপে বাড়ি ফেরার সময় পেছন থেকে আসা একটি দ্রুতগতির বাসের ধাক্কায় মর্মান্তিক ভাবে মৃত্যু হয়েছে এক মোটর বাইক আরোহীর। মৃত যুবকের নাম চিত্তরঞ্জন ভুঁইয়া (৪৭)। তাঁর বাড়ি রামনগর-২ ব্লকের দক্ষিণ মৈথনা এলাকায় বলে জানা গেছে।

রবিবার বিকেল ৫.৩০টে নাগাদ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে দিঘা নন্দকুমার ১১৬বি জাতীয় সড়কের পিছাবনী বাসস্ট্যান্ড থেকে কিছু দূরের কাজীপুকুর এলাকায়। ঘাতক যাত্রীবাহী বাসটি দিঘা থেকে কাঁথির দিকে যাচ্ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

তাঁদের দাবী, দিঘা হাওড়া বাসটি প্রচন্ড গতিতে কাঁথির দিকে যাচ্ছিল। সেই সময় মোটরবাইকটিকে পাশ কাটাতে গিয়ে পেছন থেকে বাইকে ধাক্কা মারে বাসটি। এই ঘটনায় বাইকের পেছনে সওয়ার মহিলা যাত্রী ছিটকে পড়েন রাস্তার পাশে।

আর বাইক চালক যুবকটি সোজা রাস্তার মাঝে ছিটকে পড়ে। এবং ঘাতক বাসের চাকার তলায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তাঁর। এই ঘটনার পর দীর্ঘসময় রাস্তায় যানজট তৈরি হয়ে যায়।


খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে রামনগর থানার পুলিশ। তাঁরা এসে মৃতদেহটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পাশাপাশি আহত মহিলা যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। তিনি এখন বিপদমুক্ত বলেই চিকিৎসকরা জানিয়েছেন।




No comments